ব্রেকিং:
বিয়ে বাড়িতে আত্মঘাতী বোমা বিস্ফোরণ! চামড়া সংরক্ষণ যথাযথভাবে করা হয়েছে: শিল্প সচিববঙ্গবন্ধু হত্যাকাণ্ড তদন্তে কমিশন গঠনের দাবি তথ্যমন্ত্রীর ‘এখনো ষড়যন্ত্র চলছে, বাতাসে চক্রান্তের গন্ধ’ ‘চিকিৎসকদের উচ্চশিক্ষার জন্য বিদেশে পাঠানো হবে’

শনিবার   ১৯ অক্টোবর ২০১৯   কার্তিক ৩ ১৪২৬   ১৯ সফর ১৪৪১

আজকের ময়মনসিংহ
২৪৩

পাইলট ঘুমে! গন্তব্য ছাড়িয়ে বহুদূরে চলে গেল বিমান

অনলাইন ডেস্ক

প্রকাশিত: ২৯ নভেম্বর ২০১৮  

ককপিটে ঘুমিয়ে রইলেন পাইলট, বিমান চলে গেলো গন্তব্য ছাড়িয়ে ৪৬ কিলোমিটার দূরে। তবে কোন অঘটন ছাড়াই কাছে থাকা অন্য বিমানবন্দরে অবতরণ করতে সমর্থ হয় বিমানটি। সোমবার অস্ট্রেলিয়ায় একটি চার্টার্ড ফ্লাইটের এ ঘটনাটি প্রকাশিত হয়। খবর যুক্তরাজ্যের গণমাধ্যম ডেইলি মেইলের।

ফ্লাইট ট্র্যাকিং তথ্য বলছে, ঘটনার দিন সকাল ছয়টা ২১ মিনিটে গন্তব্য থেকে ৪৬ কিলোমিটার দূরবর্তী কিং আইল্যান্ড এয়ারপোর্টে নিরাপদে অবতরণ করে বিমানটি। পাইপার পিএ-৩১ নাভাজা ভিএইচ-টিডব্লিউইউ’র এই বিমানের সাতটি ফ্লাইটের একটি ছিল এটি।

অস্ট্রেলিয়ান ট্রান্সপোর্ট সেফটি ব্যুরো’র(এটিএসবি) জানায় ঘটনাটি গত ৮ নভেম্বরের। ফ্লাইটটি নির্ধারিত সময়ে গন্তব্যে পৌঁছাতে না পারার ঘটনা তদন্ত করছেন তারা। 

এটিএসবি জানিয়েছে, তদন্তের সময় পাইলটদের জিজ্ঞাসাবাদ করা হবে। বিমানটি চালানোর সময় এই পাইলট ঘুমিয়ে পড়ার কারণেই এটি গন্তব্য থেকে ৪৬ কিলোমিটার দূরে চলে যায়।

আগামী বছরের মার্চে তদন্তের চূড়ান্ত প্রতিবেদন প্রকাশ করা হতে পারে বলে জানিয়েছে এটিএসবি।

আজকের ময়মনসিংহ
আজকের ময়মনসিংহ
এই বিভাগের আরো খবর