ব্রেকিং:
বিয়ে বাড়িতে আত্মঘাতী বোমা বিস্ফোরণ! চামড়া সংরক্ষণ যথাযথভাবে করা হয়েছে: শিল্প সচিববঙ্গবন্ধু হত্যাকাণ্ড তদন্তে কমিশন গঠনের দাবি তথ্যমন্ত্রীর ‘এখনো ষড়যন্ত্র চলছে, বাতাসে চক্রান্তের গন্ধ’ ‘চিকিৎসকদের উচ্চশিক্ষার জন্য বিদেশে পাঠানো হবে’

বুধবার   ১৩ নভেম্বর ২০১৯   কার্তিক ২৮ ১৪২৬   ১৫ রবিউল আউয়াল ১৪৪১

আজকের ময়মনসিংহ
৭৫৪

নুসরাতের ভাইকে ব্যাংকে চাকরি দিলেন প্রধানমন্ত্রী

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৬ এপ্রিল ২০১৯  

ফেনীর সোনাগাজীতে দুর্বৃত্তদের দেয়া আগুনে পুড়ে মৃত্যু হওয়া নুসরাত জাহান রাফির ভাই মাহমুদুল হাসান নোমানকে চাকরি দিয়েছেন প্রধানমন্ত্রী। 

সোমবার সকালে তেজগাঁওয়ে কার্যালয়ে নুসরাতের পরিবার প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করতে গেলে তিনি তার হাতে নিয়োগপত্র তুলে দেন। চাকরির নিয়োগপত্র প্রসঙ্গটি নিশ্চিত করেছেন মাহমুদুল হাসান নোমান নিজেই। তিনি এনআরবি গ্লোবাল ব্যাংকে ট্রেইনি অ্যাসিসটেন্ট অফিসার হিসেবে চাকরি পেয়েছেন।

এসময় এনআরবি গ্লোবাল ব্যাংকের চেয়ারম্যান নিজাম চৌধুরী উপস্থিত ছিলেন।

এর আগে, নুসরাতের বাবা একেএম মুসা, মা শিরীনা আক্তার ও দুই ভাই প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সাক্ষাৎ করেন। এ সময় প্রধানমন্ত্রী বলেন, নুসরাত হত্যাকারীদের কেউই আইনের হাত থেকে রেহাই পাবে না। তিনি বলেন, অন্যায়ের বিরুদ্ধে সাহসিকতার সঙ্গে প্রতিবাদ করে নুসরাত এক অনন্য দৃষ্টান্ত স্থাপন করেছে।

প্রধানমন্ত্রী এসময় নুসরাতের মর্মান্তিক মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেন এবং তার পরিবারের সদস্যদের প্রতি আন্তরিক সমবেদনা জানান।

আজকের ময়মনসিংহ
আজকের ময়মনসিংহ
এই বিভাগের আরো খবর