ব্রেকিং:
বিয়ে বাড়িতে আত্মঘাতী বোমা বিস্ফোরণ! চামড়া সংরক্ষণ যথাযথভাবে করা হয়েছে: শিল্প সচিববঙ্গবন্ধু হত্যাকাণ্ড তদন্তে কমিশন গঠনের দাবি তথ্যমন্ত্রীর ‘এখনো ষড়যন্ত্র চলছে, বাতাসে চক্রান্তের গন্ধ’ ‘চিকিৎসকদের উচ্চশিক্ষার জন্য বিদেশে পাঠানো হবে’
  • মঙ্গলবার   ২৯ সেপ্টেম্বর ২০২০ ||

  • আশ্বিন ১৩ ১৪২৭

  • || ১১ সফর ১৪৪২

আজকের ময়মনসিংহ
২৭৩

নান্দাইলে পুড়ল আট ব্যবসা প্রতিষ্ঠান

আজকের ময়মনসিংহ

প্রকাশিত: ৯ মার্চ ২০২০  

ময়মনসিংহের নান্দাইল উপজেলার ১৩ নম্বর চর বেতাগৈর ইউপির চর উত্তর বন্দ বাজারে আগুনে পুড়ে গেছে  আট ব্যবসা প্রতিষ্ঠান। এতে প্রায় অর্ধ কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানা গেছে।

রোববার রাত পৌনে তিনটার দিকে একটি চায়ের দোকান থেকে এ আগুনের সূত্রপাত হয়। প্রায় দুই ঘণ্টার চেষ্টায় ফায়ার সার্ভিস কর্মীরা আগুন নিয়ন্ত্রণে আনে।

 

 

আগুনে স্থানীয় ব্যবসায়ী ফিরোজ আলী (হনু মেম্বার), রুকন উদ্দিন, আবদুল ওয়াহাবের দোকানসহ ৮টি দোকান পুড়ে গেছে। কয়েকটি দোকানের কিছুই উদ্ধার করা সম্ভব হয়নি।

ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীরা হলেন ফিরুজ আলী ( হনু মেম্বার), লিমন বস্ত্রালয়ের মালিক রুকন উদ্দিন, কীটনাশক ব্যবসায়ী নাজীম উদ্দীন, মো, কামরুল মিয়া, পল্লী চিকিৎসক মো. সেলিম মিয়া (ফার্মেসি), আব্দুল ওয়াহাব,  মো. মোকলেছ, মো. সোহাগ মিয়া।

সাবেক ১ নম্বর বেতাগৈর ইউনিয়নের চেয়ারম্যান মো. আবুল হোসেন সরকার বিষয়টি নিশ্চিত করেছেন।

ফায়ার সার্ভিস টিম লিডার আ. মালেক জানান, ২৩ লাখ ৫০ হাজার টাকার মালামাল উদ্ধার করা সম্ভব হয়েছে।

নান্দাইলের ইউএনও আব্দুর রহিম সুজন জানান, ক্ষতিগ্রস্তরা আবেদন করলে তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় সহায়তা প্রদান করা হবে।

কলেজ শিক্ষার্থী মো. মোনায়েম মিয়া জানান, চর উত্তর বন্দ বাজার সংলগ্ন ব্রিজটি ছোট হওয়ায় ফায়ার সার্ভিসের গাড়ি সঠিক সময়ে বাজারে ঢুকতে পারেনি। যার ফলে আগুনে ক্ষয়ক্ষতির পরিমাণ বেড়ে গেছে। তাই বাজার কমিটি ও এলাকাবাসী জনস্বার্থে ব্রিজটি বড় করে পুনর্নির্মাণের দাবি জানান।  

ময়মনসিংহ বিভাগের পাঠকপ্রিয় খবর