ব্রেকিং:
বিয়ে বাড়িতে আত্মঘাতী বোমা বিস্ফোরণ! চামড়া সংরক্ষণ যথাযথভাবে করা হয়েছে: শিল্প সচিববঙ্গবন্ধু হত্যাকাণ্ড তদন্তে কমিশন গঠনের দাবি তথ্যমন্ত্রীর ‘এখনো ষড়যন্ত্র চলছে, বাতাসে চক্রান্তের গন্ধ’ ‘চিকিৎসকদের উচ্চশিক্ষার জন্য বিদেশে পাঠানো হবে’

রোববার   ১৭ নভেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ২ ১৪২৬   ১৯ রবিউল আউয়াল ১৪৪১

আজকের ময়মনসিংহ
২৯

ধেয়ে আসছে ‘বুলবুল’, উত্তাল পদ্মা

নিউজ ডেস্ক

প্রকাশিত: ৯ নভেম্বর ২০১৯  

মোংলা ও পায়রা সমুদ্রবন্দরে ১০ নম্বর মহাবিপদ সংকেত দেখাতে বলা হয়েছে। এছাড়া চট্টগ্রাম ৯ ও কক্সবাজার ৪ নম্বর সংকেত দেখাতে বলা হয়েছে। শনিবার সকাল পৌনে ৯টার দিকে আবহাওয়াবিদ মো. রুহল কুদ্দুস এ তথ্য জানান। ঘূর্ণিঝড়ের প্রভাবে ৫  থেকে ৭ ফুট জলোচ্ছ্বাস হতে পারে।

 এদিকে ঘূর্ণিঝড় ‘বুলবুল’-এর প্রভাবে কাঁঠালবাড়ী-শিমুলিয়া নৌরুটে লঞ্চ ও স্পিডবোট চলাচল বন্ধ রয়েছে। তবে স্বাভাবিক রয়েছে ফেরি চলাচল।

শনিবার সকালে কাঁঠালবাড়ী লঞ্চঘাট সূত্র জানায়, ঘূর্ণিঝড়ের প্রভাবে পদ্মা নদী কিছুটা উত্তাল হয়ে উঠেছে। এজন্য কর্তৃপক্ষের নির্দেশে শুক্রবার বিকেল থেকেই লঞ্চ ও স্পিডবোট চলাচল বন্ধ রাখা হয়েছে।

এদিকে ঘূর্ণিঝড়ের প্রভাবে শুক্রবার দুপুর থেকেই গুঁড়ি গুঁড়ি বৃষ্টি হচ্ছে।

কাঁঠালবাড়ী লঞ্চ ঘাটের ট্রাফিক ইন্সপেক্টর আক্তার হোসেন জানান, ঘূর্ণিঝড় ‘বুলবুল’-এর প্রভাবে লঞ্চ ও স্পিডবোট চলাচল বন্ধ রাখা হয়েছে কর্তৃপক্ষের নির্দেশে। পরবর্তী নির্দেশ না আসা পর্যন্ত এগুলো চলাচল বন্ধ থাকবে। তবে ফেরি চলাচল এখনো স্বাভাবিক রয়েছে।

আজকের ময়মনসিংহ
আজকের ময়মনসিংহ
এই বিভাগের আরো খবর