ব্রেকিং:
বিয়ে বাড়িতে আত্মঘাতী বোমা বিস্ফোরণ! চামড়া সংরক্ষণ যথাযথভাবে করা হয়েছে: শিল্প সচিববঙ্গবন্ধু হত্যাকাণ্ড তদন্তে কমিশন গঠনের দাবি তথ্যমন্ত্রীর ‘এখনো ষড়যন্ত্র চলছে, বাতাসে চক্রান্তের গন্ধ’ ‘চিকিৎসকদের উচ্চশিক্ষার জন্য বিদেশে পাঠানো হবে’

শনিবার   ১৯ অক্টোবর ২০১৯   কার্তিক ৩ ১৪২৬   ১৯ সফর ১৪৪১

আজকের ময়মনসিংহ

দুর্গাদর্শন নিয়ে ব্যস্ত বলিউডের তারকারা

অনলাইন ডেস্ক

প্রকাশিত: ৮ অক্টোবর ২০১৯  

দুর্গাপূজায় গতকাল সোমবার ছিল মহানবমী। দিনটিকে ঘিরে বলিউডে ছিল উৎসব উৎসব ভাব। নবরাত্রির ঠিক আগে বলিউড তারকারা সময় দিচ্ছেন দুর্গাপূজায়। যাচ্ছেন বিভিন্ন পূজামণ্ডপে। এদিকে মুম্বাইয়ের নর্থ বোম্বে সর্বজনীন পূজা অন্যতম আকর্ষণে পরিণত হয়েছে। কারণ ‘মুখার্জিবাড়ির দুর্গাপূজা’ নামে বেশি পরিচিত এই পূজামণ্ডপে আসছেন বলিউডের জনপ্রিয় সব তারকা। এরই মধ্যে স্ত্রী জয়া বচ্চনকে সঙ্গে নিয়ে ঘুরে গেছেন বলিউডের বরেণ্য অভিনেতা অমিতাভ বচ্চন। গত শুক্রবার মহাষষ্ঠীতে অর্থাৎ দুর্গোৎসব শুরুর দিনে আসেন কাজল, তানিশা আর তাঁদের মা তনুজা। গত শনিবার মহাসপ্তমীর সন্ধ্যায় পূজামণ্ডপে আসেন রানী মুখার্জি। তাঁরা এই মুখার্জিবাড়ির সদস্য। সেদিন আরও আসেন চলচ্চিত্র পরিচালক ইমতিয়াজ আলী ও অনুরাগ বসু।

নিজেদের বাড়ির পূজায় দুই চাচাতো বোন কাজল ও রানী মুখার্জি। ছবি: ইনস্টাগ্রাম থেকে নেওয়ানিজেদের বাড়ির পূজায় দুই চাচাতো বোন কাজল ও রানী মুখার্জি। ছবি: ইনস্টাগ্রাম থেকে নেওয়াটাইমস অব ইন্ডিয়ার প্রতিবেদন থেকে জানা গেছে, গতকাল মহানবমীতে ‘মুখার্জিবাড়ির দুর্গাপূজা’য় যান বলিউডের এ সময়ের অন্যতম জনপ্রিয় তারকা হৃতিক রোশন, আলিয়া ভাট ও রণবীর কাপুর। তাঁরা সেখানে পূজায় অংশ নেন। প্রিয় তারকাদের কাছ থেকে একনজর দেখার জন্য পূজামণ্ডপে আসা দর্শনার্থীদের মধ্যে বেশ আগ্রহ লক্ষ করা যায়। অনেকেই নিজেদের মুঠোফোনের ক্যামেরায় তাঁদের বন্দী করেছেন। আবার অনেকেই পুরো পরিবেশটা ভিডিওতে ধারণ করেন।

মহানবমীতে লাল শাড়িতে সেজেছেন আলিয়া ভাট। তাঁর লাল শাড়ি যেন তাৎপর্যপূর্ণ হয়ে ওঠে। অনেকেই মন্তব্য করেছেন, আলিয়া ভাটকে দেখে মনে হচ্ছিল যেন নতুন বউ। তাঁদের ধারণা, শিগগিরই কাপুর পরিবারের বউ হচ্ছেন তিনি।

মহানবমীতে ‘মুখার্জিবাড়ির দুর্গাপূজা’য় হৃতিক রোশন ও রানী মুখার্জি। ছবি: ইনস্টাগ্রাম থেকে নেওয়ামহানবমীতে ‘মুখার্জিবাড়ির দুর্গাপূজা’য় হৃতিক রোশন ও রানী মুখার্জি। ছবি: ইনস্টাগ্রাম থেকে নেওয়ারাকেশ রোশনের ক্যানসারের চিকিৎসা চলছে। এখনো পুরোপুরি সুস্থ হননি। তার মাঝেই ঘোষণা দিয়েছেন ‘কৃষ ফোর’ ছবির কাজ শুরু করছেন তিনি। আর দুর্গাপূজা উপলক্ষে মুক্তি পেয়েছে ‘ওয়ার’ ছবিটি। এই ছবির প্রযোজক আদিত্য চোপড়া। তিনি আবার মুখার্জিবাড়ির জামাই। তাই মহানবমীতে বাবা বলিউডের প্রখ্যাত চলচ্চিত্র নির্মাতা ও অভিনেতা রাকেশ রোশনকে সঙ্গে নিয়ে ‘মুখার্জিবাড়ির দুর্গাপূজা’য় যান ‘ওয়ার’ ছবির নায়ক হৃতিক রোশন। সেখানে তাঁকে পূজায় সহযোগিতা করেন আদিত্য চোপড়ার স্ত্রী বলিউড তারকা রানী মুখার্জি। পূজার পাশাপাশি রানী মুখার্জি আর আলিয়া ভাটের সঙ্গে ছবি তুলেছেন হৃতিক রোশন। এই তারকাদের কাছে পেয়ে মুখার্জিবাড়ির সদস্যরাও তাঁদের সঙ্গে ছবি তুলেছেন।

‘মুখার্জিবাড়ির দুর্গাপূজা’য় আরও অংশ নেন রণবীর কাপুর। ছবি: ইনস্টাগ্রাম থেকে নেওয়া‘মুখার্জিবাড়ির দুর্গাপূজা’য় আরও অংশ নেন রণবীর কাপুর। ছবি: ইনস্টাগ্রাম থেকে নেওয়া‘হিন্দুস্তান টাইমস’ জানিয়েছে, প্রখ্যাত অভিনেতা বিশ্বজিৎ চ্যাটার্জি অন্যান্য বছরের মতো এবারও আয়োজন করেছেন দুর্গাপূজার। মুম্বাইয়ের জুহুতে প্রায় প্রতিবছরই এই পূজায় অংশ নেন রাকেশ রোশন। এবার ছেলেকে সঙ্গে নিয়ে সেখানে যান। তাঁদের স্বাগত জানান বিশ্বজিৎ চ্যাটার্জি ও তাঁর দ্বিতীয় পক্ষের মেয়ে প্রিমা চ্যাটার্জি। বিশ্বজিৎ চ্যাটার্জির বড় ছেলে প্রসেনজিৎ ভারতের বাংলা ছবির অন্যতম জনপ্রিয় নায়ক। গতকাল হৃতিক রোশন পরেছিলেন কালো জিনস ও কালো টি-শার্টের ওপর খয়েরি শার্ট আর মাথায় টুপি। চেক শার্টের সঙ্গে বাদামি প্যান্ট পরেছিলেন রাকেশ রোশন। তাঁর চোখে ছিল কালো রোদচশমা। বরাবরের মতো গতকালও সাদা শার্ট, প্যান্ট আর কটি পরেছেন বিশ্বজিৎ।

মুম্বাইর জুহুতে বিশ্বজিৎ চ্যাটার্জির বাড়ির দুর্গাপূজায় ছেলে হৃতিক রোশনকে সঙ্গে নিয়ে অংশ নেন রাকেশ রোশন। ছবি: ইনস্টাগ্রাম থেকে নেওয়ামুম্বাইর জুহুতে বিশ্বজিৎ চ্যাটার্জির বাড়ির দুর্গাপূজায় ছেলে হৃতিক রোশনকে সঙ্গে নিয়ে অংশ নেন রাকেশ রোশন। ছবি: ইনস্টাগ্রাম থেকে নেওয়াঅনেকের মতে, বিশ্বজিৎ চ্যাটার্জির বাড়ির এই পূজায় পুরোপুরি বাঙালিয়ানার ছোঁয়া পাওয়া যায়। আর রাকেশ রোশন নিজেও বাঙালি। কারণ তাঁর মা ইরাবতী মৈত্র কলকাতার মেয়ে। কাজ করেছেন আকাশবাণীতে। ভালোবেসে বিয়ে করেন উত্তর প্রদেশের বরেলির রোশন নাগরথকে। সেই রোশন নাগরথ পরে বলিউডের প্রখ্যাত সুরকার ও সংগীত পরিচালক ‘রোশন’ হন। এখন তাঁর ছোট ছেলে রাজেশ রোশন বলিউডের অন্যতম জনপ্রিয় সুরকার ও সংগীত পরিচালক।

চাচাতো ভাইবোন অয়ন মুখার্জি ও রানী মুখার্জি। ছবি: ইনস্টাগ্রাম থেকে নেওয়াচাচাতো ভাইবোন অয়ন মুখার্জি ও রানী মুখার্জি। ছবি: ইনস্টাগ্রাম থেকে নেওয়া‘মুখার্জিবাড়ির দুর্গাপূজা’য় গতকাল বলিউডের আরেক তারকা রণবীর কাপুর আসেন একা। আর একাই পূজা দিয়েছেন। তার আগেই সেখানে পূজা দিয়ে গেছেন তাঁর প্রেমিকা বলিউডের এ সময়ের আরেক জনপ্রিয় তারকা আলিয়া ভাট। রণবীর কাপুর ও আলিয়া ভাটের নতুন ছবি ‘ব্রহ্মাস্ত্র’ শিগগিরই মুক্তি পাবে। বাবা দেব মুখার্জি আর বোন শর্বাণী মুখার্জিকে সঙ্গে নিয়ে ‘মুখার্জিবাড়ির দুর্গাপূজা’ আয়োজন করেছেন ছবিটির পরিচালক অয়ন মুখার্জি। এই ছবিতে আরও অভিনয় করেছেন অমিতাভ বচ্চন।

দুর্গাপূজা উপলক্ষে ‘মুখার্জিবাড়ির দুর্গাপূজা’য় কাজল, তানিশা, রানী মুখার্জি, শর্বাণী মুখার্জি, অয়ন মুখার্জি আর কাজল সেজেছেন পুরোপুরি বাঙালি সাজে।

আজকের ময়মনসিংহ
আজকের ময়মনসিংহ