ব্রেকিং:
বিয়ে বাড়িতে আত্মঘাতী বোমা বিস্ফোরণ! চামড়া সংরক্ষণ যথাযথভাবে করা হয়েছে: শিল্প সচিববঙ্গবন্ধু হত্যাকাণ্ড তদন্তে কমিশন গঠনের দাবি তথ্যমন্ত্রীর ‘এখনো ষড়যন্ত্র চলছে, বাতাসে চক্রান্তের গন্ধ’ ‘চিকিৎসকদের উচ্চশিক্ষার জন্য বিদেশে পাঠানো হবে’

বৃহস্পতিবার   ১৪ নভেম্বর ২০১৯   কার্তিক ২৯ ১৪২৬   ১৬ রবিউল আউয়াল ১৪৪১

আজকের ময়মনসিংহ
৩৬

দু’পারের বাংলা ছবির তারকা সমাবেশ হচ্ছে ঢাকায়

অনলাইন ডেস্ক

প্রকাশিত: ২১ অক্টোবর ২০১৯  

কাঁটাতারের ব্যবধান কমিয়ে আনার অভিনব প্রয়াস। সোমবার সন্ধ্যায় বসুন্ধরা কনভেনশন সেন্টারের নবরাত্রী মিলনায়তনে দুই বাংলার তারকাদের অংশগ্রহণে অনুষ্ঠিত হবে ‘ভারত-বাংলাদেশ ফিল্ম অ্যাওয়ার্ডস’।

বাংলা ছবির আন্তর্জাতিক বাজার গড়ে তোলার তাগিদে ফিল্ম ফেডারেশন অব ইন্ডিয়া এবং বাংলাদেশের বসুন্ধরা গ্রুপ এবং টি এম ফিল্মস এটির আয়োজন করেছে। 

দুই দেশের বাংলা ছবির মঞ্চে উদযাপনের জন্যই এই ভিন্ন উদ্যোগ। এতে আজীবন সম্মাননার পুরস্কার তুলে দেয়া হবে বাংলাদেশের গুণী অভিনেত্রী আনোয়ারা বেগম ও পশ্চিমবঙ্গের অভিনেতা রঞ্জিত মল্লিককে।

এ ছাড়াও দুই দেশের সেরা পরিচালক থেকে অভিনেতা, চিত্রনাট্যকার, গায়ক আর সঙ্গীত পরিচালকদের মনোনয়নের লম্বা তালিকা প্রস্তুত। প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, জিৎ থেকে আছেন আবীর মুখোপাধ্যায়, রুদ্রনীল ঘোষ। 

অন্যদিকে কৌশিক গঙ্গোপাধ্যায়, শিবপ্রসাদ মুখোপাধ্যায়-নন্দিতা রায় থেকে সৃজিত মুখোপাধ্যায়ের ছবি থাকছে। তারকাখচিত এই অনুষ্ঠানের সঞ্চালনায় থাকছেন দুই বাংলার জনপ্রিয় দুই উপস্থাপক মীর আফসার আলী ও শাহরিয়ার নাজিম জয়।

অন্যদিকে, ঋতুপর্ণা সেনগুপ্ত থেকে জয়া আহসান মঞ্চে আলো হয়ে উপস্থিত থাকছেন। পুরস্কার বিতরণী অনুষ্ঠানে দেখা যাবে ব্রাত্য বসু থেকে অরিন্দম শীল, করবী সারওয়ার, আলমগির হোসেন, শাকিব খান, পরমব্রত চট্টোপাধ্যায়, তনুশ্রী চক্রবর্তী প্রমুখকে।

সঙ্গীতের জায়গায় পাওয়া যাবে দেবজ্যোতি মিশ্রকে। আর চিত্রনাট্যের জন্য আহ্বান জানানো হয়েছে ‘সোনার পাহাড়’-এর পাভেল, ‘মহালয়া’-র সৌমিক সেন এবং ‘মাটি’-র লীনা গঙ্গোপাধ্যায়কে।

আজকের ময়মনসিংহ
আজকের ময়মনসিংহ