ব্রেকিং:
বিয়ে বাড়িতে আত্মঘাতী বোমা বিস্ফোরণ! চামড়া সংরক্ষণ যথাযথভাবে করা হয়েছে: শিল্প সচিববঙ্গবন্ধু হত্যাকাণ্ড তদন্তে কমিশন গঠনের দাবি তথ্যমন্ত্রীর ‘এখনো ষড়যন্ত্র চলছে, বাতাসে চক্রান্তের গন্ধ’ ‘চিকিৎসকদের উচ্চশিক্ষার জন্য বিদেশে পাঠানো হবে’

শনিবার   ২১ সেপ্টেম্বর ২০১৯   আশ্বিন ৫ ১৪২৬   ২১ মুহররম ১৪৪১

আজকের ময়মনসিংহ
৮৯

তিন লাখ টাকার জন্য অন্তঃসত্ত্বা গৃহবধূকে হত্যা!

নিউজ ডেস্ক

প্রকাশিত: ৬ সেপ্টেম্বর ২০১৯  

ময়মনসিংহের নান্দাইলে তিন লাখ টাকা যৌতুক না পেয়ে অন্তঃসত্ত্বা গৃহবধূকে হত্যার অভিযোগ উঠেছে। 

মঙ্গলবার রাতে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ওই গৃহবধূ মারা যান। নিহত নাছিমা নান্দাইল পৌর সদরের আহামুদাবাদ গ্রামের হেলাল উদ্দীনের মেয়ে। 

খারুয়া ইউপির সদস্য আ. সাত্তার বলেন, গৃহবধূর মৃত্যুর খবর শুনেছি। তবে ঘটনার বিস্তারিত জানতে পারেনি। 

নিহতের বাবা হেলাল উদ্দীন বলেন, খারুয়া ইউপির হালিউরা গ্রামের আবুল কাসেমের ছেলে মুখলেসের সঙ্গে মেয়েকে বিয়ে দেই। বিয়ের পর থেকে যৌতুকের দাবিতে মেয়েকে নির্যাতন করত জামাইয়ের পরিবার। এতে সাধ্য মতো যৌতুকের চাহিদা মেটাতে চেষ্টা করেছি।

তিনি আরো বলেন, ২ সেপ্টেম্বর আবারো তিন লাখ টাকা যৌতুক দাবি করে জামাই ও তার পরিবার। কিন্তু যৌতুকের টাকা দিতে অস্বীকৃতি জানানোর পর মেয়ের ওপর শারীরিক নির্যাতন শুরু করে তারা। এতে মেয়ে অসুস্থ হলে আমাদের না জানিয়ে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। ৩ সেপ্টেম্বর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিন মাসের অন্তঃসত্ত্বা মেয়ে নাছিমা মারা যায়। 

নান্দাইল মডেল থানার ওসি মনসুর আহমেদ বলেন, মরদেহটিকে হাসপাতাল মর্গে পাঠিয়েছি। এ ঘটনায় করা মামলায় দুইজনকে গ্রেফতার করেছি। বাকিদের গ্রেফতারে অভিযান চলছে। 

আজকের ময়মনসিংহ
আজকের ময়মনসিংহ
এই বিভাগের আরো খবর