ব্রেকিং:
বিয়ে বাড়িতে আত্মঘাতী বোমা বিস্ফোরণ! চামড়া সংরক্ষণ যথাযথভাবে করা হয়েছে: শিল্প সচিববঙ্গবন্ধু হত্যাকাণ্ড তদন্তে কমিশন গঠনের দাবি তথ্যমন্ত্রীর ‘এখনো ষড়যন্ত্র চলছে, বাতাসে চক্রান্তের গন্ধ’ ‘চিকিৎসকদের উচ্চশিক্ষার জন্য বিদেশে পাঠানো হবে’

রোববার   ২৫ আগস্ট ২০১৯   ভাদ্র ৯ ১৪২৬   ২৩ জ্বিলহজ্জ ১৪৪০

আজকের ময়মনসিংহ
৯৯

তারাকান্দায় শিশু ধর্ষণ, মামলা

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১২ জুন ২০১৯  

ময়মনসিংহের তারাকান্দায় ১২ বছরের এক শিশুকে ধর্ষণ করার অভিযোগে পাওয়া গেছে। এ ব্যাপারে শিশুটির মা মনোয়ারা খাতুন বাদী হয়ে গত ৯ জুন তারাকান্দা থানায় মামলা করেন। 

তারাকান্দা থানা ও ভুক্তভোগী পরিবার সূত্রে জানা যায়, তারাকান্দা উপজেলার ঢাকুয়া ইউনিয়নের নিতারাশী গ্রামের হাছান আলীর পুত্র দুই সন্তানের জনক লম্পট হাফিজুল ইসলাম ধর্ষিতার আত্মীয়তার সম্পর্ক হওয়া পূর্ব পরিচিতি ছিলেন। গত ২১ মে মেয়েটির সাথে মোবাইল ফোনে কথা বলে তারাকান্দার বাসস্ট্যান্ডে নিয়ে আসেন। মেয়েটিকে ভয়-ভীতি ও বিয়ের প্রলোভন দেখিয়ে ঢাকার গাজীপুরে অজ্ঞাত স্থানে নিয়ে তাকে ধর্ষণ করে। মেয়েটির পরিবার তার কোনো সন্ধান না পাওয়ায় বিভিন্ন স্থানে খুঁজতে থাকে। 

এদিকে গত ৮ জুন শনিবার ধর্ষণকারী হাফিজুল ইসলাম শিশুটিকে নিয়ে তার মামার বাড়ি তারাকান্দা মধুপুর গ্রামে আসে। হাফিজুল শিশুটিকে সদ্য বিবাহিত স্ত্রী হিসাবে পরিচয় দিলে বাড়ির লোকজনের সন্দেহ হয়।

এ ঘটনা জানাজানি হলে হাফিজুল কৌশলে পালিয়ে যায়। খবর পেয়ে ভুক্তভোগী পরিবার তারাকান্দা থানার পুলিশকে খবর দিলে পুলিশ মেয়েটিকে মধুপুর গ্রাম থেকে উদ্ধার করে। এ ঘটনায় ধর্ষিতার মা মনোয়ারা খাতুন বাদী হয়ে ধর্ষণকারী হাফিজুলসহ পাঁচজনকে আসামি করে তারাকান্দা থানায় মামলা করেন। 

তারাকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান আকন্দ ঘটনার সত্যতা স্বীকার করে কালের কণ্ঠকে জানান, দ্রুত সময়ে ধর্ষিতার পরিবারের দায়ের করা মামলায় আসামি হাফিজুলসহ সকলকে গ্রেপ্তার করা হবে।

আজকের ময়মনসিংহ
আজকের ময়মনসিংহ
এই বিভাগের আরো খবর