ব্রেকিং:
বিয়ে বাড়িতে আত্মঘাতী বোমা বিস্ফোরণ! চামড়া সংরক্ষণ যথাযথভাবে করা হয়েছে: শিল্প সচিববঙ্গবন্ধু হত্যাকাণ্ড তদন্তে কমিশন গঠনের দাবি তথ্যমন্ত্রীর ‘এখনো ষড়যন্ত্র চলছে, বাতাসে চক্রান্তের গন্ধ’ ‘চিকিৎসকদের উচ্চশিক্ষার জন্য বিদেশে পাঠানো হবে’

রোববার   ২২ সেপ্টেম্বর ২০১৯   আশ্বিন ৬ ১৪২৬   ২২ মুহররম ১৪৪১

আজকের ময়মনসিংহ

তাড়াইলে ভেজাল বিরোধী অভিযানে ৩ ব্যবসায়ীকে জরিমানা

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১১ সেপ্টেম্বর ২০১৯  

কিশোরগঞ্জের তাড়াইলে ভেজাল বিরোধী অভিযানে ৩ ব্যবসায়ীকে ৫৬ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

জানা যায়, আজ সোমবার (৯আগস্ট) দুপুরে উপজেলা স্যানিটারি ইন্সপেক্টর ও নিরাপদ খাদ্য পরিদর্শক আবদুর রউফ তালুকদারকে সাথে নিয়ে এই ভেজাল বিরোধী অভিযান পরিচালনা করেন জেলা জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতরের সহকারি পরিচালক ইব্রাহিম হোসেন।

উপজেলার রাউতি ইউনিয়নের পুরুড়া বাজারে খালি বোতলে নিজের তৈরি ডাবর আমলা, কুমারিকা এবং প্যারাসুট তেল প্যাকেট ও লেবেল লাগানোর সময় হাতেনাতে প্রমান পাওয়ায় শওকত আলীর ছেলে মাহবুব আলম রোমানকে ৫০ হাজার টাকা জরিমানা আদায় করা হয়। তাছাড়া ধলা ইউনিয়নের তেউরিয়া বাজারের জীবন রক্ষাকারী ওষুধের দোকানে মেয়াদ উত্তীর্ন ওষুধ বিক্রির জন্য মজুদ রাখার কারনে ১ হাজার  এবং একই বাজারের মুদি দোকানে মেয়াদ উত্তীর্ন শিশুখাদ্য ও ভেজাল খাদ্যসামগ্রী বিক্রির অপরাধে আবু শহীদকে ৫ হাজার টাকা সহ মোট ৫৬ হাজার টাকা জরিমানা আদায় করেন জেলা ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতরের সহকারি পরিচারক ইব্রাহিম হোসেন। সহযোগীতা করেন কিশোরগঞ্জ জেলা পুলিশ লাইনের পুলিশ প্রশাসন।

ইব্রাহিম হোসেন জানান, ভেজাল বিরোধী অভিযান একটি চলমান প্রক্রিয়া। আমরা জনগনের জীবন সুরক্ষার জন্য এই অভিযান অব্যাহত রাখবো।

আজকের ময়মনসিংহ
আজকের ময়মনসিংহ
এই বিভাগের আরো খবর