ব্রেকিং:
বিয়ে বাড়িতে আত্মঘাতী বোমা বিস্ফোরণ! চামড়া সংরক্ষণ যথাযথভাবে করা হয়েছে: শিল্প সচিববঙ্গবন্ধু হত্যাকাণ্ড তদন্তে কমিশন গঠনের দাবি তথ্যমন্ত্রীর ‘এখনো ষড়যন্ত্র চলছে, বাতাসে চক্রান্তের গন্ধ’ ‘চিকিৎসকদের উচ্চশিক্ষার জন্য বিদেশে পাঠানো হবে’
  • মঙ্গলবার   ২৯ সেপ্টেম্বর ২০২০ ||

  • আশ্বিন ১৩ ১৪২৭

  • || ১১ সফর ১৪৪২

আজকের ময়মনসিংহ
১৬৮৩

ঢাকাই ছবির মিষ্টি মেয়ে মৃদুলা

আজকের ময়মনসিংহ

প্রকাশিত: ২১ ডিসেম্বর ২০১৮  

সুচিস্মিতা। যে নামের অর্থ পবিত্র বা সুন্দর হাসি। ঢালিউড পাড়ায় আবির্ভূত এমন এক সুন্দর মিষ্টি হাসির মিষ্টি মেয়ের নাম সুচিস্মিতা মৃদুলা। যার নাম এখন ঢালিপাড়ায় সবার মুখে মুখে। এর কারণও রয়েছে।

শুরুটাই হচ্ছে ঢাকাই ছবির নাম্বার ওয়ান নায়ক শাকিব খানের বিপরীতে অভিনয় করে। ছবি মুক্তির আগেই নিজের রূপ আর গুণের জানান দিয়েছেন ঢাকাই সিনেমার নবজাতক এ রূপবতী।

ছোটবেলা থেকেই অভিনয়, নাচ আর গান দখলে রয়েছে তার। পড়ালেখার কারণে তার বহিঃপ্রকাশ ঘটেনি তখন। অপেক্ষার ফল মিষ্ট হয়- তারই প্রমাণ মিলল এ মিষ্টি মেয়ের বেলায়।

ঢাকঢোল পিটিয়ে আবির্ভূত হলেন বড় পর্দার জন্য। তা আবার নিজের পছন্দের নায়ক ঢাকাই ছবির সুপারস্টার শাকিব খানের বিপরীতে! জানালেন, ঢাকাই ছবির মৌসুমী, শাবনূর ও পূর্ণিমাদের উত্তরসূরি হতেই বড় পর্দায় আগমন তার। আগমনেই পেয়েছেন সুবর্ণ সুযোগ। পর্দার সঙ্গী হিসেবে পেয়েছেন সুপারস্টার শাকিব খানকে।

বর্তমানে এ নায়কের বিপরীতে ‘একটু প্রেম দরকার’ নামে একটি ছবিতে নায়িকা হয়ে কাজ করছেন তিনি। নিজের স্বপ্নের নায়ককে পেয়েছেন পর্দার নায়ক হিসেবে। এ যেন লালিত স্বপ্নকে হাতের নাগালে পাওয়া।

ময়মনসিংহের মেয়ে মৃদুলা। রূপে-গুণে কমতি নেই। মিষ্টি হাসি আর টানা টানা চোখের জাদুতে পর্দায় আলো ছড়ানোর আগেই দর্শক হৃদয়ে হানা দিয়েছেন।

মিডিয়াতে কাজ করার ইচ্ছা মনে মনে লালন করলেও তা সম্ভব হয়ে ওঠেনি আগে। মিডিয়ার দুরবস্থার কারণে পরিবার তার এ ইচ্ছাকে সমর্থন করেনি। শেষ পর্যন্ত নিজের ইচ্ছা শক্তিকে পুঁজি করে বড় পর্দায় নিজের নাম লেখান।

প্রথম ছবিতেই শাকিব খানের নায়িকা হিসেবে কাজ করতে কেমন লাগছে জানতে চাইলে মৃদুলা বলেন, ‘প্রথম প্রথম নিজের মধ্যে একটা ভয় কাজ করছিল। পরে যা ভেবেছি ঠিক তার উল্টো হয়েছে।

শাকিব ভাইয়া এত বড় একজন সুপারস্টার হয়েও আমাকে কাজের ব্যাপারে অনেক সহযোগিতা করেছেন। তারপর থেকে আমার পুরো ভয় কেটে গেছে। সবার সহযোগিতা নিয়ে অভিনয়ে নিজের সর্বোচ্চটাই দেয়ার চেষ্টা করেছি। আশা করি দর্শকরা আপন মনে ভালোবেসে আমাকে গ্রহণ করবেন।’

একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ে ইংরেজি সাহিত্যে অধ্যয়নরত মৃদুলা। চলচ্চিত্রে প্রথম হলেও মিডিয়াতে কিন্তু এটাই তার প্রথম কাজ নয়। গত বছর সিম্পনি মোবাইল ফোনের বিজ্ঞাপনে কাজের মাধ্যমে ভিজ্যুয়াল মিডিয়ায় পা রাখেন তিনি। এরপর ভিগো ইলেক্ট্রোনিক্স ও গার্নিয়ার ক্রিমের বিজ্ঞাপনেও কাজ করেন।

এছাড়া বেশ কয়েকটি স্থির বিজ্ঞাপনচিত্রেও কাজ করেছেন। পেয়েছিলেন নাটকে অভিনয় করার অনেক প্রস্তাব। তবে অন্তরে লালন করেছেন সিনেমা, তাই এ মাধ্যমেই অভিনয় প্রতিভা ঝালাই করে নিতে চেয়েছেন। অবশেষে স্বপ্ন ধরাও দিল।

তবে অভিনেত্রী হিসেবে ছোট পর্দায়ও কাজ করতে আপত্তি নেই মৃদুলার। আগে সিনেমার জগৎটাকে তিনি যাচাই করে দেখতে চান। তারপর অন্যদিকে।

বিনোদন বিভাগের পাঠকপ্রিয় খবর