ব্রেকিং:
বিয়ে বাড়িতে আত্মঘাতী বোমা বিস্ফোরণ! চামড়া সংরক্ষণ যথাযথভাবে করা হয়েছে: শিল্প সচিববঙ্গবন্ধু হত্যাকাণ্ড তদন্তে কমিশন গঠনের দাবি তথ্যমন্ত্রীর ‘এখনো ষড়যন্ত্র চলছে, বাতাসে চক্রান্তের গন্ধ’ ‘চিকিৎসকদের উচ্চশিক্ষার জন্য বিদেশে পাঠানো হবে’

বৃহস্পতিবার   ১২ ডিসেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ২৮ ১৪২৬   ১৪ রবিউস সানি ১৪৪১

আজকের ময়মনসিংহ
৩২

ছিনতাই হওয়া মোবাইলে কল, জানা গেল মর্মান্তিক খবর

অনলাইন ডেস্ক

প্রকাশিত: ১৬ নভেম্বর ২০১৯  

ভারতের মুম্বাইয়ের কটন গ্রিন রেল স্টেশনে তার মোবাইল চুরি হয়ে যায়। ট্রেন থেকে এক পকেটমার মোবাইল টান দিয়ে নিয়ে পালিয়ে যায়। মোবাইলের অবস্থান জানতেই কল করা হয়। কিন্তু যখন সেই মোবাইল রিসিভ হলো, চমকে গেলেন মোবাইলের মালিক।

অন্যদিনের মতোই মুম্বাইয়ের ভাসি থেকে ছত্রপতি শিবাজি মহারাজ টার্মিনাসগামী একটি ট্রেনে ওঠেন ৩৫ বছর বয়সী চিরাগ গুপ্ত। চিরাগ ঘাটকোপরের বাসিন্দা। সারাদিন কাজের পর সন্ধ্যায় ট্রেনে সিট পেয়ে বসে যান। কিছুটা ঝিমুনি এসেছিল। সেই সুযোগে এক পকেটমার, ট্রাউজারের পকেট কেটে প্রায় ৫০ হাজার টাকার মোবাইল হ্যাচকা টান দিয়ে নিয়ে পালিয়ে যায়।

ট্রেন বডালা ঢোকার পর তিনি নেমে যান। রেলপুলিশের কাছে অভিযোগ জানান। চিরাগ কর্তব্যরত রেলপুলিশ কর্মীকে অনুরোধ করেন তার মোবাইলে কল করতে। কয়েকবার রিং হওয়ার পর এক ব্যক্তি ফোন ধরেন। যিনি তুললেন, তিনি একজন কনস্টেবল।

সেই কনস্টেবল জানান, তিনি কটন গ্রিন স্টেশনে টহল দিচ্ছিলেন। সেই সময় রেল লাইনে এক আহত ব্যক্তিকে দেখতে পান। তার পাশেই পড়েছিল ফোনটি। আহতকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হলে চিকিত্সকরা তাকে মৃত বলে ঘোষণা করেন।

অভিযুক্তের পকেট থেকে উদ্ধার হওয়া সামগ্রীর মধ্যে ছিল একটি কাগজের টুকরা। তাতে যে নম্বরগুলো লেখা ছিল, সেগুলো থেকে অভিযুক্তের এক বন্ধুকে ডেকে পাঠানো হয়। সেই ব্যক্তি মরদেহ সনাক্ত করে বলেন, নাম আরিফ শেখ (২২), বাড়ি ঝাড়খণ্ডে। ওই নম্বরগুলোর মধ্যে এক পুলিশ কর্মীর নম্বরও পাওয়া যায়। তদন্ত করে দেখা হচ্ছে আরিফের সঙ্গে পুলিশের সম্পর্ক কী।

আজকের ময়মনসিংহ
আজকের ময়মনসিংহ