ব্রেকিং:
বিয়ে বাড়িতে আত্মঘাতী বোমা বিস্ফোরণ! চামড়া সংরক্ষণ যথাযথভাবে করা হয়েছে: শিল্প সচিববঙ্গবন্ধু হত্যাকাণ্ড তদন্তে কমিশন গঠনের দাবি তথ্যমন্ত্রীর ‘এখনো ষড়যন্ত্র চলছে, বাতাসে চক্রান্তের গন্ধ’ ‘চিকিৎসকদের উচ্চশিক্ষার জন্য বিদেশে পাঠানো হবে’

শনিবার   ১৯ অক্টোবর ২০১৯   কার্তিক ৪ ১৪২৬   ১৯ সফর ১৪৪১

আজকের ময়মনসিংহ

চাঁপাইনবাবগঞ্জে ১৩ আগ্নেয়াস্ত্রসহ অস্ত্র কারবারি আটক

নিউজ ডেস্ক

প্রকাশিত: ৯ অক্টোবর ২০১৯  

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে ১৩টি আগ্নেয়াস্ত্র ও ৪০ রাউন্ড গুলি উদ্ধার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৫)। এ সময় আলামিন খন্দকার (২৫) নামে এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে র‌্যাব।

গতকাল মঙ্গলবার রাত সাড়ে ৮টার দিকে উপজেলার ধুপপুকুর এলাকা থেকে অস্ত্র উদ্ধার ও আলামিন খন্দকারকে আটক করা হয়।

বুধবার সকালে র‌্যাব-৫ এর চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পে এক প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানান র‌্যাব-৫ এর অধিনায়ক অতিরিক্ত ডিআইজি মাহ্ফুজুর রহমান।

আটক আলামিন খন্দকার পাবনার ঈশ্বরদী উপজেলার আথাইল শিমুল গ্রামের মৃত হাফিজুর রহমানের ছেলে।

র‌্যাব-৫ এর অধিনায়ক গণমাধ্যমকে বলেন, রাত সাড়ে ৮টার দিকে সোনামসজিদ-চাঁপাইনবাবগঞ্জ মহাসড়কের ধুপপুকুর নামক স্থানে অভিযানে ওই এলাকায় একটি পাথরভর্তি ট্রাকের পাশে কয়েকজন ব্যক্তিকে দেখে সন্দেহ হলে র‌্যাব তাদের দিকে এগিয়ে যায়। কিন্তু র‌্যাব সদস্যদের দেখে তারা দৌড় দেয়। এক পর্যায়ে র‌্যাব ধাওয়া করে একটি ব্যাগসহ আলামিন খন্দকারকে ধরে ফেলে। পরে ব্যাগ তল্লাশি করে ৭টি বিদেশি পিস্তল, ৫টি ওয়ান শুটার গান, ১৩টি ম্যাগজিন, ৪০ রাউন্ড গুলি, ২টি মোবাইল ফোন, একটি এটিএম কার্ড ও নগদ ১০ হাজার ৫০০ টাকা উদ্ধারসহ একটি ট্রাক জব্দ করা হয়।

আজকের ময়মনসিংহ
আজকের ময়মনসিংহ
এই বিভাগের আরো খবর