ব্রেকিং:
বিয়ে বাড়িতে আত্মঘাতী বোমা বিস্ফোরণ! চামড়া সংরক্ষণ যথাযথভাবে করা হয়েছে: শিল্প সচিববঙ্গবন্ধু হত্যাকাণ্ড তদন্তে কমিশন গঠনের দাবি তথ্যমন্ত্রীর ‘এখনো ষড়যন্ত্র চলছে, বাতাসে চক্রান্তের গন্ধ’ ‘চিকিৎসকদের উচ্চশিক্ষার জন্য বিদেশে পাঠানো হবে’

সোমবার   ২৭ জানুয়ারি ২০২০   মাঘ ১৩ ১৪২৬   ০১ জমাদিউস সানি ১৪৪১

আজকের ময়মনসিংহ
৮২৭

চকবাজারে আগুনে দগ্ধদের ভর্তি নিতে সব হাসপাতালকে নির্দেশ

নিউজ ডেস্ক

প্রকাশিত: ২১ ফেব্রুয়ারি ২০১৯  

রাজধানীর চকবাজার এলাকায় কেমিক্যাল গোডাউনে আগুন লেগে দগ্ধ কিংবা আহতদের ভর্তি নিতে সব হাসপাতালকে নির্দেশ দিয়েছে স্বাস্থ্য মন্ত্রণালয়।

বৃহস্পতিবার সকালে এ নির্দেশনা দেওয়া হয়। স্বাস্থ্য মন্ত্রণালয়ের তথ্য কর্মকর্তা পরীক্ষিৎ চৌধুরী বিষয়টি নিশ্চিত করেছেন।

পরীক্ষিৎ চৌধুরী বলেন, সব সরকারি-বেসরকারি হাসপাতালকে চকবাজারের অগ্নিকাণ্ডের ঘটনায় আহত কিংবা দগ্ধদের ভর্তি নিতে নির্দেশনা দেওয়া হয়েছে। পরবর্তীতে তাদের অবস্থা অনুযায়ী স্থানান্তর করা যাবে।

লালবাগের সাবেক এমপি হারুন-অর-রশিদের চাচা হাজী আব্দুল ওয়াহেদের প্লাস্টিক ও পারফিউমের গুদামে বুধবার রাত ১০টায় আগুন লাগে। রাত ১টা ৫ মিনিটে আগুন নিয়ন্ত্রণের বাইরে চলে যায়। পরে আগুন ভয়াবহ আকারে আশপাশের ৫টি বিল্ডিংয়ে ছড়িয়ে পড়ে। ফায়ার সার্ভিসের ৩২টি ইউনিট রাত ৩টায় আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়।

আগুনে নিহতের সংখ্যা আরো বাড়তে পারে বলে আশঙ্কা করা হচ্ছে। পুড়ে যাওয়া লাশগুলো শনাক্ত করা প্রায় অসম্ভব হয়ে পড়েছে। অগ্নিদগ্ধ কমপক্ষে ৪০ জনকে ঢাকা মেডিক্যাল কলেজে ভর্তি করা হয়েছে। এখনো অনেকে নিখোঁজ রয়েছেন।

আজকের ময়মনসিংহ
আজকের ময়মনসিংহ
এই বিভাগের আরো খবর