ব্রেকিং:
বিয়ে বাড়িতে আত্মঘাতী বোমা বিস্ফোরণ! চামড়া সংরক্ষণ যথাযথভাবে করা হয়েছে: শিল্প সচিববঙ্গবন্ধু হত্যাকাণ্ড তদন্তে কমিশন গঠনের দাবি তথ্যমন্ত্রীর ‘এখনো ষড়যন্ত্র চলছে, বাতাসে চক্রান্তের গন্ধ’ ‘চিকিৎসকদের উচ্চশিক্ষার জন্য বিদেশে পাঠানো হবে’
  • সোমবার   ০১ জুন ২০২০ ||

  • জ্যৈষ্ঠ ১৭ ১৪২৭

  • || ০৯ শাওয়াল ১৪৪১

আজকের ময়মনসিংহ
৭১০

`গেন্দা ফুল` গানের গীতিকারকে ৫ লাখ রুপি সহায়তা প্রদান

আজকের ময়মনসিংহ

প্রকাশিত: ৭ এপ্রিল ২০২০  

সম্প্রতি সনি মিউজিক ইন্ডিয়া থেকে প্রকাশ পেয়েছে সঙ্গীতশিল্পী বাদশার গাওয়া ‘গেন্দা ফুল’ শিরোনামের একটি গান। সেই গানের ভিডিওতে মডেল হয়েছেন বলিউড অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্দেজ। গানটি দর্শক-শ্রোতাদের কাছে জনপ্রিয়তা পেয়েছে।

কিন্তু ‘বড়লোকের বিটি লো’ গানটির মূল গীতিকার হলেন রতন কাহার। তবে তার নামটি পর্যন্ত নেই প্রকাশিত মিউজিক ভিডিওতে। এতে অনেক বিতর্ক তৈরি হয়। অবশেষে সব বিতর্ককে পেছনে ফেলে দরিদ্র গীতিকার রতন কাহারের পাশে দাঁড়ালেন বাদশাহ। ভারতে লকডাউনের সময়েই তিনি রতন কাহারকে অর্থ সাহায্য পাঠালেন।

জানা গেছে, ৬ এপ্রিল রতন কাহারের অ্যাকাউন্টে পাঁচ লাখ রুপি সহায়তা পাঠিয়েছে বাদশাহর টিম। টাকা পেয়ে খুশি প্রবীণ এ গীতকার ও সঙ্গীতশিল্পী। ফোনে তিনি ধন্যবাদও জানিয়েছেন র‌্যাপারকে।
শুধু তাই নয়, লকডাউন কেটে গেলে বাদশাহকে সিউড়ির বাড়িতে আসার আমন্ত্রণও জানিয়েছেন রতন কাহার।

কয়েক দিন আগে রতন কাহারের ‘গেন্দা ফুল’ গানটি ‘চুরি’র অভিযোগে সোশ্যাল মিডিয়ায় চরম ট্রোলের শিকার হতে হয়েছিল বাদশাকে। বাদশার ‘গেন্দা ফুল’-এ ব্যবহৃত শব্দ নিয়েও আপত্তি জানিয়েছিলেন নেটাগরিকদের একাংশ। 

এর পরেই সোশ্যাল মিডিয়ায় একটি লাইভ ভিডিওর মাধ্যমে রতন কাহারের উদ্দেশে বাদশা বলেন, 'আমি ওই গান রচয়িতার নাম খোঁজার চেষ্টা করেছি অনেক। কিন্তু খুঁজে পাইনি। ২৬ মার্চ আমি জেনেছি রতন কাহারের নাম। আমি জানি উনি একজন মহান শিল্পী। শুনেছি তার অর্থনৈতিক অবস্থাও ভাল নয়। আমি তাকে সম্মান দিয়ে সাহায্য করতে চাই।' সেই লাইভে দেয়া কথা রাখলেন তিনি।

এদিকে, প্রথমে বাদশাহর উপর ক্ষুব্ধ হলেও তার এই আচরণে সন্তোষ প্রকাশ করেছেন অনেকেই। 

বিনোদন বিভাগের পাঠকপ্রিয় খবর