ব্রেকিং:
বিয়ে বাড়িতে আত্মঘাতী বোমা বিস্ফোরণ! চামড়া সংরক্ষণ যথাযথভাবে করা হয়েছে: শিল্প সচিববঙ্গবন্ধু হত্যাকাণ্ড তদন্তে কমিশন গঠনের দাবি তথ্যমন্ত্রীর ‘এখনো ষড়যন্ত্র চলছে, বাতাসে চক্রান্তের গন্ধ’ ‘চিকিৎসকদের উচ্চশিক্ষার জন্য বিদেশে পাঠানো হবে’

রোববার   ২৫ আগস্ট ২০১৯   ভাদ্র ৯ ১৪২৬   ২৩ জ্বিলহজ্জ ১৪৪০

আজকের ময়মনসিংহ
৩১

গফরগাঁওয়ে মাদ্রাসাছাত্রীকে অ্যাসিড নিক্ষেপ

নিউজ ডেস্ক

প্রকাশিত: ২৮ জুলাই ২০১৯  

ময়মনসিংহের গফরগাঁওয়ে মিনহা (১৮) নামে একাদশ শ্রেণির এক মাদ্রাসাছাত্রীকে অ্যাসিড নিক্ষেপ করেছে অজ্ঞাতনামা দুই মোটরসাইকেল আরোহী দুর্বৃত্ত। এতে তার মুখের একাংশ, মুখের নিচের অংশ ও ডান হাতের একাংশ ঝলসে গেছে।

গতকাল শনিবার সকাল ১০টার দিকে উপজেলার পাগলা থানার তারাটিয়া গ্রামের গফরগাঁও-হোসেনপুর সড়কে এ ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। মিনহা উপজেলার আনসারনগর গ্রামের সালাউদ্দিন খানের মেয়ে ও পাঁচবাগ সিনিয়র ফাজিল মাদ্রাসার ফাজিল প্রথম বর্ষের ছাত্রী।

দগ্ধ মিনহার পরিবার ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, অন্য দিনের মতো বাড়ি থেকে পায়ে হেঁটে মাদ্রাসায় যাচ্ছিল। গফরগাঁও-হোসেনপুর সড়কের তারাটিয়া গ্রামের বাঘের বাড়ির কাছে এলে একটি মোটরমাইকেলে করে দুই অজ্ঞাতনামা দুর্বৃত্ত তার সামনে এসে তার মুখম-লে অ্যাসিড নিক্ষেপ করে পালিয়ে যায়। তিনি চিৎকার করেতে করতে সড়কের পাশে ছফির উদ্দিনের বাড়িতে গিয়ে আশ্রয় নেন।

পরে এলাকাবাসী তাকে উদ্ধার করে প্রথমে হোসেনপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে কিশোরগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করে এবং অবস্থার অবনতি হলে মিনহাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করে।

দগ্ধ মিনহার পিতা সালাউদ্দিন খান জানান, পরিবারের লোকজন ও তার মেয়ের সঙ্গে কারও কোনো শত্রুতা নেই। পাঁচবাগ সিনিয়র ফাজিল মাদ্রাসার পক্ষ থেকে বিষয়টি পাগলা থানার ওসিকে অবহিত করা হয়েছে।

পাগলা থানার ওসি মো. শাহিনুজ্জামান খান বলেন, ঘটনা শুনেছি; এখন পর্যন্ত এ বিষয়ে কেউ অভিযোগ করেনি।

আজকের ময়মনসিংহ
আজকের ময়মনসিংহ
এই বিভাগের আরো খবর