ব্রেকিং:
বিয়ে বাড়িতে আত্মঘাতী বোমা বিস্ফোরণ! চামড়া সংরক্ষণ যথাযথভাবে করা হয়েছে: শিল্প সচিববঙ্গবন্ধু হত্যাকাণ্ড তদন্তে কমিশন গঠনের দাবি তথ্যমন্ত্রীর ‘এখনো ষড়যন্ত্র চলছে, বাতাসে চক্রান্তের গন্ধ’ ‘চিকিৎসকদের উচ্চশিক্ষার জন্য বিদেশে পাঠানো হবে’

মঙ্গলবার   ২৮ জানুয়ারি ২০২০   মাঘ ১৫ ১৪২৬   ০২ জমাদিউস সানি ১৪৪১

আজকের ময়মনসিংহ
৭২

গফরগাঁওয়ে মাদ্রাসাছাত্রীকে অ্যাসিড নিক্ষেপ

আজকের ময়মনসিংহ

প্রকাশিত: ২৮ জুলাই ২০১৯  

ময়মনসিংহের গফরগাঁওয়ে মিনহা (১৮) নামে একাদশ শ্রেণির এক মাদ্রাসাছাত্রীকে অ্যাসিড নিক্ষেপ করেছে অজ্ঞাতনামা দুই মোটরসাইকেল আরোহী দুর্বৃত্ত। এতে তার মুখের একাংশ, মুখের নিচের অংশ ও ডান হাতের একাংশ ঝলসে গেছে।

গতকাল শনিবার সকাল ১০টার দিকে উপজেলার পাগলা থানার তারাটিয়া গ্রামের গফরগাঁও-হোসেনপুর সড়কে এ ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। মিনহা উপজেলার আনসারনগর গ্রামের সালাউদ্দিন খানের মেয়ে ও পাঁচবাগ সিনিয়র ফাজিল মাদ্রাসার ফাজিল প্রথম বর্ষের ছাত্রী।

দগ্ধ মিনহার পরিবার ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, অন্য দিনের মতো বাড়ি থেকে পায়ে হেঁটে মাদ্রাসায় যাচ্ছিল। গফরগাঁও-হোসেনপুর সড়কের তারাটিয়া গ্রামের বাঘের বাড়ির কাছে এলে একটি মোটরমাইকেলে করে দুই অজ্ঞাতনামা দুর্বৃত্ত তার সামনে এসে তার মুখম-লে অ্যাসিড নিক্ষেপ করে পালিয়ে যায়। তিনি চিৎকার করেতে করতে সড়কের পাশে ছফির উদ্দিনের বাড়িতে গিয়ে আশ্রয় নেন।

পরে এলাকাবাসী তাকে উদ্ধার করে প্রথমে হোসেনপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে কিশোরগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করে এবং অবস্থার অবনতি হলে মিনহাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করে।

দগ্ধ মিনহার পিতা সালাউদ্দিন খান জানান, পরিবারের লোকজন ও তার মেয়ের সঙ্গে কারও কোনো শত্রুতা নেই। পাঁচবাগ সিনিয়র ফাজিল মাদ্রাসার পক্ষ থেকে বিষয়টি পাগলা থানার ওসিকে অবহিত করা হয়েছে।

পাগলা থানার ওসি মো. শাহিনুজ্জামান খান বলেন, ঘটনা শুনেছি; এখন পর্যন্ত এ বিষয়ে কেউ অভিযোগ করেনি।

আজকের ময়মনসিংহ
আজকের ময়মনসিংহ
এই বিভাগের আরো খবর