ব্রেকিং:
বিয়ে বাড়িতে আত্মঘাতী বোমা বিস্ফোরণ! চামড়া সংরক্ষণ যথাযথভাবে করা হয়েছে: শিল্প সচিববঙ্গবন্ধু হত্যাকাণ্ড তদন্তে কমিশন গঠনের দাবি তথ্যমন্ত্রীর ‘এখনো ষড়যন্ত্র চলছে, বাতাসে চক্রান্তের গন্ধ’ ‘চিকিৎসকদের উচ্চশিক্ষার জন্য বিদেশে পাঠানো হবে’
  • সোমবার   ০১ জুন ২০২০ ||

  • জ্যৈষ্ঠ ১৮ ১৪২৭

  • || ০৯ শাওয়াল ১৪৪১

আজকের ময়মনসিংহ
৭৭

কেন্দুয়ায় ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন, তাপস এগিয়ে

আজকের ময়মনসিংহ

প্রকাশিত: ৯ নভেম্বর ২০১৯  

নেত্রকোণার কেন্দুয়া উপজেলার সদর কান্দিউড়া ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন আগামী ১২ নভেম্বর অনুষ্ঠিত হতে যাচ্ছে। 

সম্মেলনে জেলা আওয়ামী যুবলীগের সদস্য তাপস ব্যানার্জী সাধারণ সম্পাদক পদে হরিণ প্রতীক নিয়ে ভোটারগণের মাঝে এগিয়ে রয়েছেন। 

তাপস ব্যানার্জী বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর আদর্শের ও জননেত্রী শেখ হাসিনার নৌকা প্রতীকের একজন একনিষ্ঠ কর্মী হিসেবে স্থানীয় সাংসদ ও বাংলাদেশ আওয়ামী লীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক অসীম কুমার উকিল এবং বাংলাদেশ যুব মহিলালীগের সাধারণ সম্পাদক ও সাবেক সাংসদ অধ্যাপক অপু উকিলের স্নেহধন্য। তার দলীয় কর্মকান্ড ও সাংগঠনিক বলিষ্ঠ নেতৃত্বের জন্য ভোটার ও কাউন্সিলরগণ তাকে মূল্যায়ন করতে পারেন। ইউনিয়নের ভোটারগণ তার মত একজন আদর্শ নেতৃত্বের নেতাকে নির্বাচিত করার জন্য চেষ্টা করে যাচ্ছেন।  

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে জননেত্রী শেখ হাসিনার নৌকার মনোনীত প্রার্থী অসীম কুমার উকিলকে বিজয়ী করার জন্য দিনরাত নিরলসভাবে কাজ করেছেন। কান্দিউড়া সদর ইউনিয়নের একজন বাসিন্দা হিসেবে সমাজের সর্বস্তরের জনগণের সঙ্গে তার সুসম্পর্ক ও যথেষ্ট গ্রহণযোগ্যতা রয়েছে। 
তাপস ব্যানার্জী বলেন তিনি বিজয়ী হলে নেতাকর্মী ও দলীয় কল্যাণে নিজেকে সর্বদাই নিয়োজিত রাখবেন। তিনি তৃণমূল পর্যায়ে কর্মীদের নিয়ে প্রচারণা ও ভোট প্রার্থণায় ইউনিয়নের সর্বত্রই উঠান-বৈঠক ও ভোটারদের সঙ্গে গণসংযোগে সময় কাটাচ্ছেন। তিনি কাক ডাকা ভোর থেকে মধ্য রাত অবধি প্রচারণার কাজ চালিয়ে যাচ্ছেন। 

তাপস ব্যানার্জীর আদর্শিকতা ও সহমর্মীতার জন্য আটপাড়া উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের সকল স্তরের নেতাকর্মীরা কেন্দুয়া উপজেলায় অবস্থান করে নির্বাচনের প্রচারণা ও ভোট প্রার্থণা করে যাচ্ছেন।      

জাতীয় বিভাগের পাঠকপ্রিয় খবর