ব্রেকিং:
বিয়ে বাড়িতে আত্মঘাতী বোমা বিস্ফোরণ! চামড়া সংরক্ষণ যথাযথভাবে করা হয়েছে: শিল্প সচিববঙ্গবন্ধু হত্যাকাণ্ড তদন্তে কমিশন গঠনের দাবি তথ্যমন্ত্রীর ‘এখনো ষড়যন্ত্র চলছে, বাতাসে চক্রান্তের গন্ধ’ ‘চিকিৎসকদের উচ্চশিক্ষার জন্য বিদেশে পাঠানো হবে’
  • বুধবার   ২৩ সেপ্টেম্বর ২০২০ ||

  • আশ্বিন ৮ ১৪২৭

  • || ০৫ সফর ১৪৪২

আজকের ময়মনসিংহ
২৯৩

কিশোরীকে অপহরণ করলেন ভ্যানচালক, অবশেষে উদ্ধার

আজকের ময়মনসিংহ

প্রকাশিত: ২ ডিসেম্বর ২০১৯  

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ থেকে অপহরণের সাতদিন পর এক কিশোরীকে উদ্ধার করেছে পুলিশ। এ সময় অপহরণের অভিযোগে বাবুল মিয়া নামে এক ভ্যান চালককে গ্রেফতার করা হয়।

রোববার দুপুরে উদ্ধার হওয়া কিশোরী ও অপহরণকারী বাবুল মিয়াকে আদালতে পাঠানো হয়। এর আগে গত ২৩ নভেম্বর অস্ত্রের মুখে জিম্মি করে ওই কিশোরীকে অপহরণ করে নিয়ে যান বাবুল। পরে গতকাল শনিবার রাতে কিশোরীকে উদ্ধার করে পুলিশ।

জানা গেছে, উপজেলার জাটিয়া ইউপির জাটিয়া গ্রামের বাসিন্দা বাবুল মিয়া পেশায় ভ্যানচালক। তার ঘরে স্ত্রী ও সন্তান রয়েছে। বছরখানেক আগে বাবুলের নজর পড়ে জাটিয়া গ্রামের এক কিশোরী মেয়ের ওপর। এরপর থেকে প্রায়ই ওই কিশোরীকে উত্ত্যক্ত করতেন। পরে বাবুলের ভয়ে কিশোরী পড়ালেখা বন্ধ করে দেয়। এরপর গত ২৩ নভেম্বর কিশোরী ও তার মা এক অসুস্থ আত্মীয়কে দেখতে যায়। ওই সময় পথে অস্ত্রের মুখে বাবুল ও তার সহযোগিরা কিশোরীকে তুলে নিয়ে যান।

এ ঘটনায় গত শুক্রবার কিশোরীর মা বাদী হয়ে ঈশ্বরগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন। ওই মামলায় বাবুল মিয়া ও আবদুর রশিদের নাম উল্লেখ করে অজ্ঞাত আরো তিনজনকে আসামি করা হয়। এরপর গত শনিবার রাতে ঈশ্বরগঞ্জ উপজেলা থেকে কিশোরীকে উদ্ধার করা হয়। রোববার দুপুরে উদ্ধার হওয়া কিশোরী ও অপহরণকারী বাবুল মিয়াকে আদালতে পাঠানো হয়।

ঈশ্বরগঞ্জ থানার এসআই সজীব ঘোষ জানান, কিশোরী মেয়েটিকে অপহরণের মামলায় বাবুল মিয়াকে গ্রেফতার করে আদালতে পাঠানো হয়েছে। মেয়েটিকে ২২ ধারায় জবানবন্দির জন্য আদালতে ও স্বাস্থ্য পরীক্ষার জন্য ময়মনসিংহ হাসপাতালের ফরেনসিক বিভাগে পাঠানো হয়েছে।

ময়মনসিংহ বিভাগের পাঠকপ্রিয় খবর