ব্রেকিং:
বিয়ে বাড়িতে আত্মঘাতী বোমা বিস্ফোরণ! চামড়া সংরক্ষণ যথাযথভাবে করা হয়েছে: শিল্প সচিববঙ্গবন্ধু হত্যাকাণ্ড তদন্তে কমিশন গঠনের দাবি তথ্যমন্ত্রীর ‘এখনো ষড়যন্ত্র চলছে, বাতাসে চক্রান্তের গন্ধ’ ‘চিকিৎসকদের উচ্চশিক্ষার জন্য বিদেশে পাঠানো হবে’
  • বুধবার   ৩০ সেপ্টেম্বর ২০২০ ||

  • আশ্বিন ১৫ ১৪২৭

  • || ১২ সফর ১৪৪২

আজকের ময়মনসিংহ
৮৮

কাশিয়ানীতে বাস-নসিমন সংঘর্ষে নিহত বেড়ে ৫

আজকের ময়মনসিংহ

প্রকাশিত: ১৪ ফেব্রুয়ারি ২০২০  

গোপালগঞ্জের কাশিয়ানীতে যাত্রীবাহী বাস ও নসিমনের মধ্যে সংঘর্ষে নিহত বেড়ে ৫ জনে দাঁড়িয়েছে। এখন আহত অবস্থায় চিকিৎসা নিচ্ছেন ৭ জন। প্রথমে ৩ জন নিহত ও ৯ জন আহতের খবর মেলে। পরে আহত আরো দুজনের মৃত্যু ঘটে।

আজ শুক্রবার সকাল ৮টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের কাশিয়ানী উপজেলার পোনা বাস স্ট্যান্ডে এ দুর্ঘটনা ঘটে। কাশিয়ানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আজিজুর রহমান রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

নিহতরা হলেন, কাশিয়ানী উপজেলার পারুলিয়া এলাকার বদির (৩০), মিজান (৪৩), সুমন (২৮) এবং সিরাজুল ইসলাম (৪০)। আরেকজন অজ্ঞাত, বয়স আনুমানিক ৪০। 

পুলিশ ও এলাকাবাসী জানান, খুলনা থেকে ছেড়ে আসা ঢাকাগামী ফালগুনী পরিবহনের একটি যাত্রীবাহী বাস ঘটনাস্থলে পৌঁছালে লিংক রোড থেকে হাইওয়েতে ওঠার সময় একটি শ্রমিকবাহী নসিমনের সাথে সংঘর্ষ ঘটে। এতে ঘটনাস্থলে মিজান নামে এক শ্রমিক নিহত হন ও ১১ জন শ্রমিক গুরুতর আহত হন।

পরে ফায়ার সার্ভিস, পুলিশ ও স্থানীয়রা গুরুতর আহতদের উদ্ধার করে কাশিয়ানী উপজেলা হাসপাতালে নিয়ে আসলে বদির ও সুমন মারা যান। গুরুতর আহত ৯ জনকে কাশিয়ানী উপজেলা হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দিয়ে ৬ জনকে ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠালে সেখানে অজ্ঞাত একজন (৪০) এবং দুই জনকে গোপালগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হলে সেখানে সিরাজুল ইসলাম (৩০) নামে একজন মারা যান। 

পারুলিয়া ইউনিয়নের চেয়ারম্যান মকিমুল ইসলাম জানিয়েছেন, নিহত ও আহত শ্রমিকরা তার ইউনিয়নের বাসিন্দা। তারা বিল্ডিং ঢালাইয়ের কাজ করতে যাচ্ছিলেন। 

জাতীয় বিভাগের পাঠকপ্রিয় খবর