ব্রেকিং:
বিয়ে বাড়িতে আত্মঘাতী বোমা বিস্ফোরণ! চামড়া সংরক্ষণ যথাযথভাবে করা হয়েছে: শিল্প সচিববঙ্গবন্ধু হত্যাকাণ্ড তদন্তে কমিশন গঠনের দাবি তথ্যমন্ত্রীর ‘এখনো ষড়যন্ত্র চলছে, বাতাসে চক্রান্তের গন্ধ’ ‘চিকিৎসকদের উচ্চশিক্ষার জন্য বিদেশে পাঠানো হবে’
  • শুক্রবার   ১০ এপ্রিল ২০২০ ||

  • চৈত্র ২৬ ১৪২৬

  • || ১৬ শা'বান ১৪৪১

আজকের ময়মনসিংহ
১১১

কলেজ ছাত্রীকে শ্লীলতাহানির অভিযোগ, ভুয়া ক্যাপ্টেন গ্রেপ্তার

আজকের ময়মনসিংহ

প্রকাশিত: ৭ মার্চ ২০২০  

ময়মনসিংহের ভালুকা উপজেলায় কলেজ ছাত্রীকে ধর্ষণের অভিযোগে ক্যাপ্টেনের ভুয়া আইডি কার্ডসহ আরাফাত শেখ ওরফে অভি (২৭) নামে এক কথিত সেনা সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। 

শুক্রবার (৬ মার্চ) সকাল সাড়ে ৮টায় উপজেলার হবিরবাড়ী ইউনিয়নের জামিরদিয়া স্কয়ার মাস্টারবাড়ী এলাকার একটি আবাসিক হোটেল থেকে ওই ছাত্রীকে উদ্ধার করে পুলিশ। তখন অভিযুক্ত কথিত সেনা সদস্যকেও গ্রেপ্তার করা হয়েছে। পরে একই দিন দুপুরে আরাফাতকে ধর্ষণের অভিযোগে ময়মনসিংহ জেলা আদালতে পাঠানো হয়।

পুলিশ সূত্র জানায়, আরাফাত শেখ ওরফে অভি ভালুকা উপজেলার ভালুকা পৌরসভা ভান্ডাব গ্রামের শেখ শফি উদ্দিনের ছেলে। গত দুই মাস আগে রাজধানীর সিদ্ধেশ্বরী কলেজের এক ছাত্রীর সঙ্গে তার পরিচয় হয়। ওই সময় আরাফাত নিজেকে সেনা বাহিনীর ক্যাপ্টেন পরিচয় দেয়। পরবর্তীকালে তাদের দুজনের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। 

বৃহস্পতিবার (৫ মার্চ) মেয়েটিকে ভালুকা উপজেলার হবিরবাড়ী ইউনিয়নের জামিরদিয়া স্কয়ার মাস্টারবাড়ী এলাকার তেপান্তর নামে একটি আবাসিক হোটেল নিয়ে আসে আরাফাত। সেখানে তাকে জোর পূর্বক ধর্ষণের পর একটি ভিডিও ধারণ করা হয়। তখন কৌশলে কলেজ ছাত্রী নিজের ঠিকানা ক্ষুদে বার্তার মাধ্যমে বড় বোনের জামাইকে জানান। পরে বোন জামাই ৯৯৯ কল দিয়ে বিষয়টি জানালে শুক্রবার সকাল সাড়ে ৮টায় ভালুকা মডেল থানার পুলিশ হোটেল থেকে মেয়েটিকে উদ্ধার করে। একই সঙ্গে আরাফাতকেও আটক করা হয়।

ভালুকা মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মাইন উদ্দিন জানান, আরাফাতের কাছ থেকে একটি ভুয়া ক্যাপ্টেনের পরিচয় পত্র উদ্ধার করা হয়েছে। সেনা বাহিনীকে বিষয়টি অবগত করা হয়েছে। মেয়েটি নিজেই বাদী হয়ে ধর্ষণের অভিযোগ দিয়ে থানায় মামলা করলে আরাফাতকে গ্রেপ্তার দেখিয়ে পাঁচ দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হয়।

আজকের ময়মনসিংহ
আজকের ময়মনসিংহ
ময়মনসিংহ বিভাগের পাঠকপ্রিয় খবর