ব্রেকিং:
বিয়ে বাড়িতে আত্মঘাতী বোমা বিস্ফোরণ! চামড়া সংরক্ষণ যথাযথভাবে করা হয়েছে: শিল্প সচিববঙ্গবন্ধু হত্যাকাণ্ড তদন্তে কমিশন গঠনের দাবি তথ্যমন্ত্রীর ‘এখনো ষড়যন্ত্র চলছে, বাতাসে চক্রান্তের গন্ধ’ ‘চিকিৎসকদের উচ্চশিক্ষার জন্য বিদেশে পাঠানো হবে’

রোববার   ২৫ আগস্ট ২০১৯   ভাদ্র ৯ ১৪২৬   ২৩ জ্বিলহজ্জ ১৪৪০

আজকের ময়মনসিংহ
১৯

কলমাকান্দায় ফার্মেসিতে মিললো ঝুলন্ত মরদেহ

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৩ আগস্ট ২০১৯  

নেত্রকোনার কলমাকান্দায় সুনীল মাংসাং নামে এক ব্যক্তির ঝুলন্ত মরদেহ করেছে পুলিশ। সোমবার সকালে উপজেলার রংছাতী ইউপির সীমান্তবর্তী পাঁচগাও নতুন বাজার এলাকা থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

মৃত সুনীল মাংসাং ওই এলাকার বেজেন্দ্র আরেং এর ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্র বলছে, সুনীল মাংসাং দিনমজুরের কাজ করতেন। প্রায় চার মাস আগে একই এলাকার ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর ভগবতী নামে এক নারীকে এলোপাথারি কুপিয়ে জখম করে। ওই মামলায় গ্রেফতার হয়ে দীর্ঘদিন নেত্রকোনা জেলা কারাগারের বন্দী ছিলেন। মাস খানেক জামিনে মুক্ত হয়ে আসেন এলাকায়। পরে পাঁচগাও নতুন বাজারে আবু জাফর কথিত ফার্মেসিতে থাকার জন্য জায়গা করে নেন।

কলমাকান্দা থানার ওসি মো. মাজহারুল করিম জানান, সুনীল মাংসাং রোববার দিবাগত রাতের কোনো এক সময় তিনি ফাঁস দিয়ে আত্মহত্যা করেন বলে ধারণা করা হচ্ছে। সোমবার ওই ফার্মেসি থেকে মরদেহ উদ্ধারের পর দুপুরে ময়নাতদন্তের জন্য নেত্রকোণা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পেলে বিস্তারিত তথ্য জানা যাবে।

আজকের ময়মনসিংহ
আজকের ময়মনসিংহ
এই বিভাগের আরো খবর