ব্রেকিং:
বিয়ে বাড়িতে আত্মঘাতী বোমা বিস্ফোরণ! চামড়া সংরক্ষণ যথাযথভাবে করা হয়েছে: শিল্প সচিববঙ্গবন্ধু হত্যাকাণ্ড তদন্তে কমিশন গঠনের দাবি তথ্যমন্ত্রীর ‘এখনো ষড়যন্ত্র চলছে, বাতাসে চক্রান্তের গন্ধ’ ‘চিকিৎসকদের উচ্চশিক্ষার জন্য বিদেশে পাঠানো হবে’
  • বৃহস্পতিবার   ০৪ জুন ২০২০ ||

  • জ্যৈষ্ঠ ২০ ১৪২৭

  • || ১২ শাওয়াল ১৪৪১

আজকের ময়মনসিংহ
২৮৩

কনের সাজ থেকে পার্টি মাতাতে, রুপালি গয়নার ঝলক

আজকের ময়মনসিংহ

প্রকাশিত: ১৩ জানুয়ারি ২০২০  

বিগত কয়েক বছর ধরেই গয়নায় রুপালি মোটিফ লক্ষণীয়। ফ্যাশনপ্রেমী নারীদের কাছে এমন মোটিফের গয়নার বেশ কদর রয়েছে। হাতে, কানে, গলায়, নাকে এমনকি পায়েল হিসেবেও রুপালি গয়নার চাহিদা এখন তুঙ্গে। আর এ ঘরানার গয়নাগুলো সহজেই মানিয়ে যায় ওয়েস্টার্ন পোশাক বা শাড়ির সঙ্গেও।

 

সোনম কাপুর কানে ও গলায় পড়েছে রুপালি গয়না

সোনম কাপুর কানে ও গলায় পড়েছে রুপালি গয়না

শুধু নিত্যপ্রয়োজনেই নয়, বিভিন্ন উৎসব-পার্বণ, এমনকি আজকাল বউকেও সাজতে দেখা যায় রুপালি গয়নায়। সোনার গয়নার বিকল্প হিসেবে নারীদের পছন্দের তালিকায় যুক্ত হয়েছে রুপালি গয়না বিভিন্ন কালেকশন। যেহেতু রুপার যেকোনো গয়না তৈরিতে খরচ একটু বেশি হয় তাই মেটালের উপর রুপালি রঙের প্রলেপ দিয়ে গয়না বানানো শুরু করেন অনেক উদ্যোক্তা।

 

বিভিন্ন ডিজাইনের রুপালি গয়না

বিভিন্ন ডিজাইনের রুপালি গয়না

ফেসবুকের কল্যাণে সৃজনশীল নকশার এসব গয়না খুব দ্রুতই পৌঁছে যায় মানুষের কাছে। গয়না মেটালের হলেও রুপার প্রলেপ দেয়ায় তা রুপার গয়নার মতোই লাগে। রুপালি এসব গয়নায় যুক্ত হয়েছে অনেক বৈচিত্র্যতা। অনেকে তো আবার এমন ধাঁচের গয়না পরবেন বলে আলাদা পোশাক এমনকি শাড়িও কিনে থাকেন। আবার অনেকেই সোনার বদলে বিয়েতেও রুপালি গয়নায় নিজেকে সাজান।

 

বিভিন্ন শাড়ির সঙ্গেও মানিয়ে যায় এই ঘরানার গয়না

বিভিন্ন শাড়ির সঙ্গেও মানিয়ে যায় এই ঘরানার গয়না

রুপালি গয়নায় নিজেকে রাঙাতে খরচও বেশি হবে না। মেটালের রুপালি এসব গয়না আপনি নিউ মার্কেট, গাউসিয়া, রাপা প্লাজা, ইস্টার্ন মল্লিকা, ইস্টার্ন প্লাজাসহ বিভিন্ন প্রসাধনীর দোকানে ৫০০ থেকে এক হাজারের মধ্যেই পেয়ে যাবেন। আবার অনলাইনেও মিলবে এসব গয়না।

 

রুপালি গয়নায় নজর কাড়ছে বউয়ের সাজ

রুপালি গয়নায় নজর কাড়ছে বউয়ের সাজ

রুপা ও মুক্তার গয়নার সঙ্গে হবে স্নিগ্ধ সাজ। এটি হতে পারে ঈদের দিনের সকালের সাজ। হালকা সবুজ, গোলাপি, আকাশি রঙের পোশাকের সঙ্গে এসব গয়না ভালো মানিয়ে যায়। এর সঙ্গে চুলটা সামনে হালকা ফুলিয়ে একপাশে ছেড়ে দিতে পারেন। পরতে পারেন তাঁতের শাড়ি ও সুতির পোশাক। এর সঙ্গে ঠোঁটে ন্যাচারাল লিপস্টিকেই আপনি সম্পূর্ণ।

লাইফস্টাইল বিভাগের পাঠকপ্রিয় খবর