ব্রেকিং:
বিয়ে বাড়িতে আত্মঘাতী বোমা বিস্ফোরণ! চামড়া সংরক্ষণ যথাযথভাবে করা হয়েছে: শিল্প সচিববঙ্গবন্ধু হত্যাকাণ্ড তদন্তে কমিশন গঠনের দাবি তথ্যমন্ত্রীর ‘এখনো ষড়যন্ত্র চলছে, বাতাসে চক্রান্তের গন্ধ’ ‘চিকিৎসকদের উচ্চশিক্ষার জন্য বিদেশে পাঠানো হবে’

রোববার   ২২ সেপ্টেম্বর ২০১৯   আশ্বিন ৬ ১৪২৬   ২২ মুহররম ১৪৪১

আজকের ময়মনসিংহ
২৫

এ কী, বিয়ের আগেই গর্ভবতী প্রিয়াঙ্কা!

অনলাইন ডেস্ক

প্রকাশিত: ১১ সেপ্টেম্বর ২০১৯  

বেশ কয়েকদিন ধরেই বলিউড পাড়ায় গুঞ্জন চলছে, মা হতে চলেছেন প্রিয়াঙ্কা চোপড়া। এ নিয়ে মুখ ফোটে কিছু না বলে রহস্য নিজেই জিইয়ে রেখেছেন। আবার এক অনুষ্ঠানে গিয়ে প্রিয়াঙ্কা তো বলেই ফেললেন, তার স্বামী নিক বাচ্চাদের খুব পছন্দ করে। তাকে খুব দ্রুতই খেলার সঙ্গী দিতে চান।
আর এই মন্তব্যের পরই প্রিয়াঙ্কার মা হওয়ার গুঞ্জন আরো ডালপালা মেলছে। এর মধ্যেই বিয়ের আগে তার গর্ভবতী হওয়ার একটি ভিডিও এখন আলোচনার তুঙ্গে।

সম্প্রতি ‘দ্য স্কাই ইস পিঙ্ক’ সিনেমার ট্রেলার মুক্তি পেয়েছে। এতে প্রিয়াঙ্কা চোপড়া, ফারহান আখতার, জায়রা ওয়াসিমকে একসঙ্গে স্ক্রিন শেয়ার করতে দেখা যাবে। ট্রেলারে অভিনেতা রোহিত সরফও রয়েছেন।

পরিচালক সোনালি বোসের এই সিনেমার ট্রেলার মুক্তি পাওয়ার পর পরই  ইউটিউবে কয়েক লাখ ভিউ হয়েছে। ছবির ট্রেলারে প্রিয়াঙ্কা চোপড়া এবং ফারহান আখতারকে দেখা যাচ্ছে জায়রা ওয়াসিমের বাবা, মায়ের চরিত্রে। 

ট্রেলার উঠে এসেছে প্রিয়াঙ্কা-ফারহানের গভীর প্রেমের গল্প। যেখানে বিয়ের আগেই প্রিয়াঙ্কা ও ফারহান শারীরিক সম্পর্কে জড়িয়ে পড়েন। এতে প্রিয়াঙ্কা গর্ভবতী হয়ে পড়েন। সেই গল্প নিয়েই ‘দ্য স্কাই ইস পিঙ্ক’র ট্রেলার।

এতে তাদের টিনেজার কন্যা বাবা-মায়ের ২৫ বছরের প্রেমের সম্পর্ক এবং তাদের জীবনের টানাপোড়েনকে সুন্দরভাবে উপস্থাপন করেছেন। সিনেমায় সেই চরিত্রে বলিউডের কাশ্মীরি-কন্যা জায়রাকে দেখা যাবে।

সিনেমাটি আগামী ১১ অক্টোবর মুক্তি পাচ্ছে। মুক্তির আগেই ছবিটি নিয়ে উচ্ছ্বসিত প্রিয়াঙ্কা-ফারহান ভক্তরা। দুজনকে এই ছবিতে বেশ কিছু খোলামেলা দৃশ্যেও দেখা যাবে।

আজকের ময়মনসিংহ
আজকের ময়মনসিংহ
এই বিভাগের আরো খবর