ব্রেকিং:
বিয়ে বাড়িতে আত্মঘাতী বোমা বিস্ফোরণ! চামড়া সংরক্ষণ যথাযথভাবে করা হয়েছে: শিল্প সচিববঙ্গবন্ধু হত্যাকাণ্ড তদন্তে কমিশন গঠনের দাবি তথ্যমন্ত্রীর ‘এখনো ষড়যন্ত্র চলছে, বাতাসে চক্রান্তের গন্ধ’ ‘চিকিৎসকদের উচ্চশিক্ষার জন্য বিদেশে পাঠানো হবে’

শুক্রবার   ১৫ নভেম্বর ২০১৯   কার্তিক ৩০ ১৪২৬   ১৭ রবিউল আউয়াল ১৪৪১

আজকের ময়মনসিংহ
৪৫২

গফরগাঁওয়ে

এমপি বাবেলের বাড়িতে জনতার ঢল

অনলাইন ডেস্ক

প্রকাশিত: ২৭ নভেম্বর ২০১৮  

ময়মনসিংহ-১০ গফরগাঁও আসনের সংসদ সদস্য ফাহমী গোলন্দাজ বাবেলের বাগুয়া গ্রামের বাড়িতে জনতার ঢল নেমেছে। তিনি দ্বিতীয় বারের মতো দলীয় মনোনয়ন পাওয়ায় উপজেলা আওয়ামী লীগ, সহযোগী সংগঠনের নেতা-কর্মী-সমর্থকসহ সর্বস্তরের মানুষের মধ্যে আনন্দ উচ্ছ্বাস বিরাজ করছে। 

আজ সোমবার সন্ধ্যার আগেই উপজেলার বিভিন্ন এলাকা থেকে দলীয় হাজারো নেতাকর্মী, সমর্থকসহ নানা শ্রেণী-পেশার অসংখ্য মানুষ ফুল নিয়ে উপজেলার বাগুয়া গ্রামস্থ এমপির বাড়িতে জড়ো হন। সন্ধ্যায় ময়মনসিংহ থেকে সংসদ সদস্য ফাহমী গোলন্দাজ বাবেল আসা মাত্র সকলে তাঁকে স্বাগত জানান। 

পরে সংসদ সদস্য ফাহমী গোলন্দাজ বাবেল দীর্ঘ সময় ধরে সকলের সঙ্গে কুশল বিনিময় করেন এবং উপস্থিত সকলকে ধন্যবাদ জানিয়ে বক্তব্য রাখেন। এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আশরাফ উদ্দিন বাদল, পৌর মেয়র এস এম ইকবাল হোসেন সুমন, সংসদ সদস্যের ব্যক্তিগত সহকারী ও আওয়ামী লীগ নেতা মাসুদ হোসেন সোহেল প্রমুখ।

আজকের ময়মনসিংহ
আজকের ময়মনসিংহ
এই বিভাগের আরো খবর