ব্রেকিং:
বিয়ে বাড়িতে আত্মঘাতী বোমা বিস্ফোরণ! চামড়া সংরক্ষণ যথাযথভাবে করা হয়েছে: শিল্প সচিববঙ্গবন্ধু হত্যাকাণ্ড তদন্তে কমিশন গঠনের দাবি তথ্যমন্ত্রীর ‘এখনো ষড়যন্ত্র চলছে, বাতাসে চক্রান্তের গন্ধ’ ‘চিকিৎসকদের উচ্চশিক্ষার জন্য বিদেশে পাঠানো হবে’
  • বৃহস্পতিবার   ০৪ জুন ২০২০ ||

  • জ্যৈষ্ঠ ২০ ১৪২৭

  • || ১২ শাওয়াল ১৪৪১

আজকের ময়মনসিংহ
২৭

এবার সরকারকে পিপিই মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার দিল যমুনা গ্রুপ

আজকের ময়মনসিংহ

প্রকাশিত: ৭ এপ্রিল ২০২০  

দেশে করোনা সংকট মোকাবেলায় প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে ১০ কোটি টাকা অনুদানের পর এবার সরকারকে ব্যক্তিগত সুরক্ষা সরঞ্জাম (পিপিই), মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার প্রদান করেছে দেশের অন্যতম বৃহৎ শিল্পগোষ্ঠী যমুনা গ্রুপ।

মঙ্গলবার বেলা পৌনে ১২টার দিকে রাজধানীর মহাখালীতে ঔষধ প্রশাসন অধিদফতরের প্রধান কার্যালয়ে এসব সরঞ্জাম হস্তান্তর করা হয়।

ঔষধ প্রশাসন অধিদফতরের মহাপরিচালক মেজর জেনারেল মাহবুবুর রহমানের হাতে এসব সরঞ্জাম তুলে দেন যমুনা গ্রুপের ডিরেক্টর (কমার্শিয়াল) এবিএম শামসুল হাসান ও গ্রুপের মার্কেটিং সেলস অ্যান্ড অপারেশন বিভাগের ডিরেক্টর ড. মোহাম্মদ আলমগীর আলম।

এসব সরঞ্জামের মধ্যে রয়েছে- ৮ হাজার ১৬ পিস পিপিই, ১৫ হাজার পিস সার্জিক্যাল ও এন৯৫ ফেস মাস্ক এবং ১০ হাজার ৫৬ পিস হ্যান্ড স্যানিটাইজার।

এ সময় মেজর জেনারেল মাহবুবুর রহমান বলেন, দেশের এই ক্রান্তিলগ্নে যমুনা গ্রুপ যে উদ্যোগ গ্রহণ করেছে, তা অত্যন্ত প্রশংসনীয়। তাদের এই উদ্যোগে দেশবাসী অনেক উপকৃত হবে।

তিনি বলেন, আমরা আশা করব দেশের কল্যাণে যমুনা গ্রুপের এ ধরনের কার্যক্রম অব্যাহত থাকবে।

এর আগে গত রোববার বিকালে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ত্রাণ ও কল্যাণ তহবিলে ১০ কোটি টাকা অনুদান দেয় যমুনা গ্রুপ।

প্রধানমন্ত্রীর কার্যালয়ে গ্রুপের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম অনুদানের ওই চেক হস্তান্তর করেন। প্রধানমন্ত্রীর পক্ষে তা গ্রহণ করেন প্রধানমন্ত্রীর মুখ্য সচিব ড. আহমদ কায়কাউস।

অনুষ্ঠানে যমুনা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক মো. শামীম ইসলামসহ অন্য পরিচালকরা উপস্থিত ছিলেন। এ সময় প্রধানমন্ত্রী শেখ হাসিনা গণভবন থেকে ভিডিও কনফারেন্সে সংযুক্ত ছিলেন।

জাতীয় বিভাগের পাঠকপ্রিয় খবর