ব্রেকিং:
বিয়ে বাড়িতে আত্মঘাতী বোমা বিস্ফোরণ! চামড়া সংরক্ষণ যথাযথভাবে করা হয়েছে: শিল্প সচিববঙ্গবন্ধু হত্যাকাণ্ড তদন্তে কমিশন গঠনের দাবি তথ্যমন্ত্রীর ‘এখনো ষড়যন্ত্র চলছে, বাতাসে চক্রান্তের গন্ধ’ ‘চিকিৎসকদের উচ্চশিক্ষার জন্য বিদেশে পাঠানো হবে’

বৃহস্পতিবার   ১৪ নভেম্বর ২০১৯   কার্তিক ২৯ ১৪২৬   ১৬ রবিউল আউয়াল ১৪৪১

আজকের ময়মনসিংহ
৩১

এবার বিবাহিত ও ডিভোর্সি নারীদের নিয়ে প্রতিযোগিতা

অনলাইন ডেস্ক

প্রকাশিত: ২১ অক্টোবর ২০১৯  

সুন্দরী প্রতিযোগিতা ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’, ‘মিসেস ওয়ার্ল্ড বাংলাদেশ,’ ‘মিস ইউনিভার্স বাংলাদেশ’র পর এবার অনুষ্ঠিত হচ্ছে ‘মিসেস ইউনিভার্স বাংলাদেশ’। আর এতে অংশ নিচ্ছেন শুধুমাত্র বিবাহিত অথবা ডিভোর্সপ্রাপ্ত নারীরা। আয়োজক প্রতিষ্ঠান অপূর্ব ডট কম-এর পক্ষ থেকে এমনটাই জানানো হয়েছে।

তারা আরও জানান, গত ২৭ সেপ্টেম্বর থেকে ১৫ অক্টোবর পর্যন্ত ছিল ‘মিসেস ইউনিভার্স বাংলাদেশ’ প্রতিযোগিতায় অংশ নেওয়ার জন্য আবেদনের সময়। প্রায় আট হাজার নারী এই প্রতিযোগিতার জন্য আবেদন করেছেন। তাদের মধ্য থেকে ৫০০ প্রতিযোগীকে বাছাই করা হয়েছে।

প্রাথমিক অডিশনের মধ্য দিয়ে প্রায় ২০০ প্রতিযোগী টিকে আছেন। এদের মধ্য থেকে বাছাই প্রক্রিয়ায় নেওয়া হবে ১০০ জন প্রতিযোগীকে। এরপর বিভিন্ন ধাপে ধাপে বাচাইয়ের পর ‘মিসেস ইউনিভার্স বাংলাদেশ’-এর গ্র্যান্ড ফিনালে অনুষ্ঠিত হবে। এটি অনুষ্ঠিত হবে ৩০ নভেম্বর, ঢাকায়। যিনি চ্যাম্পিয়ন হবেন তিনি বাংলাদেশের প্রতিনিধি হয়ে ডিসেম্বরে অংশ নেবেন চীনে।

‘মিসেস ইউনিভার্স বাংলাদেশ’-এর বিচারকদের দায়িত্ব পালন করছেন অভিনেত্রী জাহারা মিতু, অপূর্ব আবদুল্লাহ ও মডেল অন্তু করিম।

আজকের ময়মনসিংহ
আজকের ময়মনসিংহ