ব্রেকিং:
বিয়ে বাড়িতে আত্মঘাতী বোমা বিস্ফোরণ! চামড়া সংরক্ষণ যথাযথভাবে করা হয়েছে: শিল্প সচিববঙ্গবন্ধু হত্যাকাণ্ড তদন্তে কমিশন গঠনের দাবি তথ্যমন্ত্রীর ‘এখনো ষড়যন্ত্র চলছে, বাতাসে চক্রান্তের গন্ধ’ ‘চিকিৎসকদের উচ্চশিক্ষার জন্য বিদেশে পাঠানো হবে’

মঙ্গলবার   ২৮ জানুয়ারি ২০২০   মাঘ ১৫ ১৪২৬   ০২ জমাদিউস সানি ১৪৪১

আজকের ময়মনসিংহ
৫৪

এফডিসিতে ৯ গরু কোরবানি

আজকের ময়মনসিংহ

প্রকাশিত: ১৩ আগস্ট ২০১৯  

চলচ্চিত্র শিল্পী সমিতির পক্ষ থেকে অসচ্ছল শিল্পীদের জন্য গতবারের মতো এবারো এফডিসিতে পশু কোরবানি করা হয়েছে। আগেরবার চারটি গরু কোরবানি দেয়া হলেও এবার সংগঠনটির পক্ষ থেকে পাঁচটি গরু কোরবানি করা হয়েছে। এছাড়া ব্যক্তিগত উদ্যোগে চিত্রনায়িকা পরীমনি চারটি গরু কোরবানি দিয়েছেন।

শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খান এফডিসিতে গরু কোরবানির বিষয়টি দেখভাল করেছেন।

তিনি জানান, শুধু আর্থিকভাবে অসচ্ছল শিল্পীদের পরিবারের কাছেই নয়, শিল্পী সমিতির প্রত্যেক সদস্যের ঘরেই সামর্থ মতো সেমাই-চিনি-চালসহ গরুর মাংস পাঠাচ্ছি। এটি শিল্পী সমিতির পক্ষ থেকে এক টুকরো ভালোবাসা।

এমন আয়োজনের জন্য জায়েদ খান কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, আমরা শুধু উদ্যোগ নিয়েছি কিন্তু আমাদেরকে নানাভাবে সহায়তা করেছেন কিছু গুণী মানুষ।

এদিকে ব্যক্তিগত উদ্যোগে চারটি গরু কোরবানির প্রসঙ্গে পরীমনি বলেন, যারা কোরবানি দিতে পারেননি, তাদের জন্যই এই উদ্যোগ। এফডিসিও আমার একটা পরিবার। কাজটি করে আনন্দ পেয়েছি। যতদিন বেঁচে থাকব এফডিসিতে কোরবানি দিব।

এর আগে জায়েদ জানিয়েছিলেন, যেসব শিল্পীরা আমাদের ছেড়ে চলে গেছেন তাদের নামেই এবার কোরবানি দেয়া হচ্ছে। ভালোবাসা ও সৌহার্দ্যবোধ থেকেই শিল্পী সমিতি এফডিসিতে এবার পাঁচটি গরু কোরবানি দিচ্ছেন বলে জানান ‘অন্তর জ্বালা’-খ্যাত এই নায়ক।

আজকের ময়মনসিংহ
আজকের ময়মনসিংহ
এই বিভাগের আরো খবর