ব্রেকিং:
বিয়ে বাড়িতে আত্মঘাতী বোমা বিস্ফোরণ! চামড়া সংরক্ষণ যথাযথভাবে করা হয়েছে: শিল্প সচিববঙ্গবন্ধু হত্যাকাণ্ড তদন্তে কমিশন গঠনের দাবি তথ্যমন্ত্রীর ‘এখনো ষড়যন্ত্র চলছে, বাতাসে চক্রান্তের গন্ধ’ ‘চিকিৎসকদের উচ্চশিক্ষার জন্য বিদেশে পাঠানো হবে’

মঙ্গলবার   ১৯ নভেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ৪ ১৪২৬   ২১ রবিউল আউয়াল ১৪৪১

আজকের ময়মনসিংহ
১০৬

বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে

একসাথে কাজ করতে হবেঃবিভাগীয় কমিশনার

অনলাইন ডেস্ক

প্রকাশিত: ২৬ নভেম্বর ২০১৮  

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান যে সোনার বাংলা গড়ার স্বপ্ন দেখেছিলেন, তা বাস্তবায়ন করতে সবাইকে একসাথে কাজ করার আহবান জানিয়েছেন ময়মনসিংহ বিভাগীয় কমিশনার মা‏হ্মুদ হাসান।
২৫ নভেম্বর রবিবার বিকেলে হালুয়াঘাট উপজেলা প্রশাসনের উদ্যোগে পরিষদ হলরুমে অনুষ্ঠিত নির্বাচনপূর্ব আইন-শৃংঙ্খলা পরিস্থিতি বিষয়ক পর্যালোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
তিনি আরো বলেন, কিছুদিন আগে বাংলাদেশের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ময়মনসিংহ সফরে এসেছেন এবং এই বিভাগের জন্য অনেকগুলো প্রকল্পের উদ্বোধন করেছেন। কাজগুলো সঠিক ভাবে হচ্ছে কিনা এগুলো দেখার দায়িত্ব আপনাদের। জনগনের ট্যাক্সের টাকায় আমাদেরকে বেতন দেওয়া হয়। তাই আগামী জাতীয় সংসদ নির্বাচনকে ঘিরে সুষ্ট পরিবেশে ভোটারগন তাদের ভোটাধিকার প্রয়োগ করতে পারে এবং নির্বাচনকে ঘিরে কোন সহিংস প্ররিস্থিতির সৃষ্টি না হয় সেদিকে সকলকে দৃষ্টি রাখার আহবান জানান। উপজেলা নির্বাহী কর্মকর্তা জাকির হোসেনের সভাপতিত্বে এ আলোচনা সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- পুলিশ সুপার হালুয়াঘাট সার্কেল আলমগীর হোসেন পিপিএম, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আনোয়ারুল হক মিয়া, মহিলা ভাইস চেয়ারম্যান মনোয়ারা খাতুন ময়না, পৌর মেয়র খাইরুল আলম ভূঞা, ওসি জাহাঙ্গীর আলম তালুকদার, বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, মুক্তিযোদ্ধা, সাংবাদিক ও সুশীল সমাজের ব্যক্তিবর্গ।

আজকের ময়মনসিংহ
আজকের ময়মনসিংহ
এই বিভাগের আরো খবর