ব্রেকিং:
বিয়ে বাড়িতে আত্মঘাতী বোমা বিস্ফোরণ! চামড়া সংরক্ষণ যথাযথভাবে করা হয়েছে: শিল্প সচিববঙ্গবন্ধু হত্যাকাণ্ড তদন্তে কমিশন গঠনের দাবি তথ্যমন্ত্রীর ‘এখনো ষড়যন্ত্র চলছে, বাতাসে চক্রান্তের গন্ধ’ ‘চিকিৎসকদের উচ্চশিক্ষার জন্য বিদেশে পাঠানো হবে’

বুধবার   ২২ জানুয়ারি ২০২০   মাঘ ৯ ১৪২৬   ২৬ জমাদিউল আউয়াল ১৪৪১

আজকের ময়মনসিংহ
৭১

ঈদের শুভেচ্ছা জানিয়ে সমালোচনার মুখে ইভানকা

অনলাইন ডেস্ক

প্রকাশিত: ১৩ আগস্ট ২০১৯  

মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের মেয়ে ইভানকা ট্রাম্প ঈদ উল আজহার শুভেচ্ছা জানিয়ে তীব্র সমালোচনার মুখে পড়েছেন। তবে এ বিষয়ে কোনো শুভেচ্ছা বা মন্তব্য না করে চুপ ছিলেন ট্রাম্প।

গেল রোববার পশ্চিমা বিশ্ব ও মধ্যপ্রাচ্যে ছিল ঈদ উল আজহা। এ উপলক্ষে ইভানকা একটি টুইট পোস্ট করে লেখেন, বিশ্বের সর্বত্র ঈদ উদযাপনকারী মুসলিমদের ঈদ মুবারাক! আপনাদের সুস্থতা, সুখ ও আনন্দ কামনা করছি!

এরপরই দেখা যায়, ইভানকার শুভেচ্ছা বার্তার জবাবে আসা প্রতিক্রিয়াগুলো বেশ আক্রনামত্বক। স্কুইরেলগার্ল নামের একটি অ্যাকাউন্ট থেকে তার টুইটের রিপ্লাইয়ে বলা হয়েছে- যেন তুমি মুসলিমদের নিয়ে কত চিন্তা করো।

হোয়েন রাইটইজরং নামের আরেকটি অ্যাকাউন্ট থেকে সন্দেহ প্রকাশ করা হয়েছে যে কথাটি ইভানকা মন থেকে বলেননি- আমার মনে হয় না এই টুইটটি সত্যিকারের কোনো জায়গা থেকে এসেছে। এমন ধরণের আরো অসংখ্য প্রতিবাদমূলক, ব্যঙ্গাত্মক কমেন্টে ভরে যায় ইভানকার ঈদ শুভেচ্ছার টুইট।

আজকের ময়মনসিংহ
আজকের ময়মনসিংহ
এই বিভাগের আরো খবর