ব্রেকিং:
বিয়ে বাড়িতে আত্মঘাতী বোমা বিস্ফোরণ! চামড়া সংরক্ষণ যথাযথভাবে করা হয়েছে: শিল্প সচিববঙ্গবন্ধু হত্যাকাণ্ড তদন্তে কমিশন গঠনের দাবি তথ্যমন্ত্রীর ‘এখনো ষড়যন্ত্র চলছে, বাতাসে চক্রান্তের গন্ধ’ ‘চিকিৎসকদের উচ্চশিক্ষার জন্য বিদেশে পাঠানো হবে’

সোমবার   ১৪ অক্টোবর ২০১৯   আশ্বিন ২৯ ১৪২৬   ১৪ সফর ১৪৪১

আজকের ময়মনসিংহ
১৪১

আড়ুয়াপাড়া তরুণ সংঘ পাঠাগার ও ক্লাবের প্রতিষ্ঠাবার্ষিকী

নিউজ ডেস্ক

প্রকাশিত: ৯ মার্চ ২০১৯  

কুষ্টিয়ায় শুক্রবার সন্ধ্যায় আড়ুয়াপাড়া তরুণ সংঘ পাঠাগার ও ক্লাবের ৮২তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা, সাংস্কৃতিক সন্ধ্যা ও পুরস্কার বিতরণ করা হয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন কুষ্টিয়া-৩ আসনের এমপি মাহবুব উল আলম হানিফ, আড়ুয়াপাড়া তরুণ সংঘ পাঠাগার ও ক্লাবের সভাপতি আনোয়ার আলী, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আজগর আলী, উপজেলা চেয়ারম্যান আতাউর রহমান আতা প্রমুখ।

মাহবুবউল আলম হানিফ বলেন, ১৯৯৮ সালে প্রথম আমি এ ক্লাবে এসেছিলাম। আজ ৮২তম প্রতিষ্ঠাবার্ষিকীতে আসতে পেরে নিজেকে ধন্য মনে করছি। মানবিক গুণাবলীর বিকাশে পাঠাগার ও ক্লাবের ভূমিকা অপরিসীম। ক্লাবের উন্নয়নে সার্বিক সহযোগিতা করব।

ক্লাবের সভাপতি আনোয়ার আলী বলেন, দেশের ইতিহাসের সঙ্গে সম্পৃক্ত সব আন্দোলনে এ ক্লাবের সদস্যদের ভূমিকা ছিল। ক্লাবের প্রতিষ্ঠালগ্ন থেকে অনেক চড়াই উৎরাই পেরিয়ে আজ ৮২তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করছি।

আজকের ময়মনসিংহ
আজকের ময়মনসিংহ