ব্রেকিং:
বিয়ে বাড়িতে আত্মঘাতী বোমা বিস্ফোরণ! চামড়া সংরক্ষণ যথাযথভাবে করা হয়েছে: শিল্প সচিববঙ্গবন্ধু হত্যাকাণ্ড তদন্তে কমিশন গঠনের দাবি তথ্যমন্ত্রীর ‘এখনো ষড়যন্ত্র চলছে, বাতাসে চক্রান্তের গন্ধ’ ‘চিকিৎসকদের উচ্চশিক্ষার জন্য বিদেশে পাঠানো হবে’

মঙ্গলবার   ২৮ জানুয়ারি ২০২০   মাঘ ১৫ ১৪২৬   ০২ জমাদিউস সানি ১৪৪১

আজকের ময়মনসিংহ
৬১

আলমারিতে এই জিনিসগুলো থাকলে দ্রুত সরিয়ে ফেলুন

আজকের ময়মনসিংহ

প্রকাশিত: ১০ আগস্ট ২০১৯  

আলমারিতে খুব যত্নসই পোশাক সাজিয়ে গুছিয়ে রেখেছেন নিশ্চয়ই! তবে কখনো খেয়াল করেছেন কিছু জিনিসের কারণে আপনার আলমারি তার সৌন্দর্য হারাচ্ছে। নারীদের আলমারিতে যেসব জিনিস রাখা ঠিক নয় তার একটি তালিকা এখানে দেয়া হলো-

পুরানো জুতা: খুঁজলে দেখা যাবে পায়ে ঠিক মতো হচ্ছে না এমন জুতা রয়েছে। কেবল অলসতার জন্য ফেলা হচ্ছে না। জুতা পায়ের ব্যথার কারণ হলে, পায়ে ঠিক মতো না হলে অথবা হালের সঙ্গে মানানসই না হয়, তাহলে এখনই বাদ দেয়া উচিত।

ছোট হয়ে যাওয়া জামা: কোনো বিশেষ অনুষ্ঠানে বানানো জামা সময়ের সঙ্গে ছোট হয়ে যেতেই পারে। তাই আবেগের বসে আটকে না রেখে সেগুলো এখনই বাদ দিন। সময়ের সঙ্গে মানানসই এমন পোশাক ওয়ারড্রবে রাখুন।

ছোট হয়ে যাওয়া অন্তর্বাস: এটা কেবল শরীরের আকারের জন্য খারাপ না বরং স্বাস্থ্যের জন্যও খারাপ। তাই ছোট হয়ে যাওয়া অন্তর্বাস এখনই বাদ দিন।

একটা মোজা: জোড়ার একটি মোজা হারিয়ে যেতেই পারে। হারিয়ে যাওয়া মোজা খুঁজে পাওয়ার অপেক্ষায় না থেকে অন্যটি বাদ দিয়ে দিন। 

মেয়াদোত্তীর্ণ মেইকআপ: মাস্কারার মেয়াদ থাকে তিন মাস। কন্সিলার এবং তরল ফাউন্ডেশন ছয় মাস মেয়াদ থাকে। তাই মেইকআপের মেয়াদ দেখে ব্যবহার করুন। নয়তো এতে ত্বকের ক্ষতি হতে পারে।

আজকের ময়মনসিংহ
আজকের ময়মনসিংহ