ব্রেকিং:
বিয়ে বাড়িতে আত্মঘাতী বোমা বিস্ফোরণ! চামড়া সংরক্ষণ যথাযথভাবে করা হয়েছে: শিল্প সচিববঙ্গবন্ধু হত্যাকাণ্ড তদন্তে কমিশন গঠনের দাবি তথ্যমন্ত্রীর ‘এখনো ষড়যন্ত্র চলছে, বাতাসে চক্রান্তের গন্ধ’ ‘চিকিৎসকদের উচ্চশিক্ষার জন্য বিদেশে পাঠানো হবে’

রোববার   ১৯ জানুয়ারি ২০২০   মাঘ ৫ ১৪২৬   ২৩ জমাদিউল আউয়াল ১৪৪১

আজকের ময়মনসিংহ
৫০

আজ ফাইনালে মুখোমুখি বাংলাদেশ-ভারত

অনলাইন ডেস্ক

প্রকাশিত: ১১ আগস্ট ২০১৯  

ত্রিদেশীয় সিরিজের ফাইনালে আজ ভারতের মুখোমুখি হচ্ছে বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দল। লন্ডনের ব্রাইটনে ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় বিকেল ৪ টায়। অধিনায়ক আকবর আলী ও সহ-অধিনায়ক তৌহিদ হৃদয়ের বিশ্বাস নিজেদের সেরাটা দিতে পারলে ফাইনালে ভারত অনূর্ধ্ব-১৯ দলকে হারানো সম্ভব।

বাংলাদেশ যুব দলের মূল শক্তি অধিনায়ক তৌহিদের ব্যাট। এই টুর্নামেন্টে সর্বোচ্চ রান তৌহিদের, ৭ ম্যাচে তার ব্যাট থেকে এসেছে ৩২০ রান। তবে ভারতের ওপেনার যশশ্বী জয়সওয়াল ও দিব্যাংশ সাক্সেনার ব্যাটের ধারও কম নয়। এই আসরে দুজনেরই আড়াই শ’র কাছাকাছি রান। ভবিষ্যতের রোহিত শর্মা-শিখর ধাওয়ান হওয়ার স্বপ্ন দেখা এই দুই তরুণের হাতে শেষও হয়ে যেতে পারে বাংলাদেশের তরুণদের শিরোপার স্বপ্ন।

ফাইনালের আগে ত্রিদেশীয় সিরিজে মুখোমুখি লড়াইয়ে অবশ্য বাংলাদেশ-ভারতের অবস্থান সমান। প্রথম পর্বে দুই দলের চার ম্যাচের মধ্যে দুটিই বৃষ্টিতে পণ্ড হয়েছে। বাকি দুই ম্যাচে একটি করে জয় রয়েছে বাংলাদেশ ও ভারতের। আজ ফাইনালে তাই লড়াইটা জমজমাট হওয়ার কথা। যুব পর্যায়ে হলেও ফাইনালে স্নায়ুর চাপ যে দল ভালোভাবে সামাল দিতে পারবে তাদের হাতেই উঠবে ট্রফি। মানসিক চাপ দূরে রেখে নিজেদের খেলাটা খেলতে হবে।

ব্যাটে-বলে প্রথম পর্বের মতো ধারাবাহিক ক্রিকেট খেলতে পারলে আজ ফাইনাল জিতে ট্রফি নিয়েই দেশে ফিরতে পারবে বাংলাদেশ যুব দল।

আজকের ময়মনসিংহ
আজকের ময়মনসিংহ
এই বিভাগের আরো খবর