ব্রেকিং:
বিয়ে বাড়িতে আত্মঘাতী বোমা বিস্ফোরণ! চামড়া সংরক্ষণ যথাযথভাবে করা হয়েছে: শিল্প সচিববঙ্গবন্ধু হত্যাকাণ্ড তদন্তে কমিশন গঠনের দাবি তথ্যমন্ত্রীর ‘এখনো ষড়যন্ত্র চলছে, বাতাসে চক্রান্তের গন্ধ’ ‘চিকিৎসকদের উচ্চশিক্ষার জন্য বিদেশে পাঠানো হবে’
  • রোববার   ০৫ এপ্রিল ২০২০ ||

  • চৈত্র ২২ ১৪২৬

  • || ১১ শা'বান ১৪৪১

আজকের ময়মনসিংহ
১৫৩

আজ জামালপুর যাচ্ছেন ওবায়দুল কাদের

আজকের ময়মনসিংহ

প্রকাশিত: ১৫ ফেব্রুয়ারি ২০২০  

‘মুজিববর্ষ’ উদযাপন উপলক্ষে ১৫ ফেব্রুয়ারি জেলা আওয়ামী লীগের জনসভায় যোগ দিতে জামালপুরে যাচ্ছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

এ উপলক্ষে ১৫ ফেব্রুয়ারি দুপুর ২টায় জামালপুর জিলা স্কুল মাঠে জনসভা হবে। এতে প্রধান অতিথি থাকবেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। বিশেষ অতিথি আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও এমপি ড. মো. আব্দুর রাজ্জাক, অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক ও আব্দুর রহমান, যুগ্ম-সাধারণ সম্পাদক শিক্ষামন্ত্রী ডাক্তার দীপু মনি ও আ ফ ম বাহাউদ্দিন নাছিম, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, বিএম মোজাম্মেল হক, এমপি আবু সাঈদ আল মাহমুদ স্বপন, এমপি মির্জা আজম ও শফিউল আলম চৌধুরী নাদেল, সাংস্কৃতিক সম্পাদক ও এমপি অসীম কুমার উকিল, শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক বেগম শামছুন্নাহার চাঁপা, কার্যনির্বাহী সদস্য মারুফা আক্তার পপি, এমপি আবুল কালাম আজাদ, তথ্য প্রতিমন্ত্রী ডা. মো. মুরাদ হাসান, এমপি ফরিদুল হক খান দুলাল, এমপি ইঞ্জিনিয়ার মো. মোজাফফর হোসেন ও সংরক্ষিত মহিলা আসনের এমপি বেগম হোসনে আরা।

ছবি: ডেইলি বাংলাদেশ

শুক্রবার বিকেলে মাঠ পরিদর্শন করেছেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সাবেক বস্ত্র ও পাট প্রতিমন্ত্রী মির্জা আজম এমপি। 

অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মুহাম্মদ বাকী বিল্লাহ। অনুষ্ঠান সঞ্চলনা করবেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জেলা পরিষদ চেয়ারম্যান ফারুক আহাম্মেদ চৌধুরী।

আজকের ময়মনসিংহ
আজকের ময়মনসিংহ
নগর জুড়ে বিভাগের পাঠকপ্রিয় খবর